Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ১৯ জুলাই, ২০২০
সর্বশেষ সংষ্করণ 2020-07-19T06:59:42Z
সুনামগঞ্জ

সুনামগঞ্জে বিয়ের দাওয়াত খেয়ে বাড়ি ফেরা হলনা বাবা-মেয়ের, নৌকা ডুবে দু'জনেই নিখোঁজ

বিজ্ঞাপন


সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলায় বিয়ের দাওয়াত খেয়ে বাড়ি নৌকা যোগ ফেরার পথে ঝড়ো বাতাস আর ঢেওয়ের কবলে পড়ে শয়তানখালী হাওরে নৌকাডুবিতে বাবা ও মেয়ে দু'জন নিখোঁজ হয়েছে। নিখোঁজ হওয়া সামাল মিয়া (২৫) ও তাঁর তিন বছরের শিশু কন্যা তানজিনা আক্তার ।

তারা ধর্মপাশা উপজেলায় হলিদাকান্দা গ্রামের বাসিন্দা। এ ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার(১৮ জুলাই) সন্ধ্যায় ধর্মপাশা উপজেলার শয়তানখালী হাওরে।

থানা-পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্র জানা যায়, নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার গাগলাজুর গ্রাম থেকে শনিবার সকালে নারী, শিশুসহ ছয়জন যাত্রী নিয়ে একটি ইঞ্জিন চালিত ছোট নৌকাযোগে সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার আমানীপুর গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে দাওয়াত খেতে দাওয়াত খেতে আসে তারা। পরে বিয়ের দাওয়াত খেয়ে অার নৌকা যোগে বাড়ি ফেরার পথে সন্ধ্যা ৭ কিংবা ৮ টার সময় ধর্মপাশা উপজেলার শয়তানখালী হাওরে পৌঁছা মাত্রই ঝোড়ো বাতাস আর হাওরের ভয়াল ঢেওয়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এ সময় নৌকায় থাকা যাত্রীদের চিৎকারে আশপাশের গ্রামের লোকজন এসে অন্য যাত্রীদের উদ্ধার করলেও এ সময় সামাল মিয়া ও তাঁর তিন বছরের শিশু কন্যা তানজিনা পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হয়।

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন এর সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকাবাসীর সহযোগিতার পুলিশ এখনো নিখোঁজ হওয়া দু'জনের লাশ উদ্ধারে হাওরে অভিযান অব্যাহত রয়েছে। এই নিউজ লিখা পর্যন্ত দুজনকে উদ্ধার করা সম্ভব হয়নি।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ