Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
সর্বশেষ সংষ্করণ 2020-08-04T07:00:34Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জের ভাদেশ্বরে ২ চালককে মারধরের ঘটনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত

বিজ্ঞাপন


গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জের ভাদেশ্বরে এমরান আহমদ নামের এক সিএনজি চালককে মারধরের ঘটনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১টায় ভাদেশ্বর মোকামবাজারে গোলাপগঞ্জে সিলেট জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন (৭০৭) এর আওতাভুক্ত বৃহত্তর ভাদেশ্বর উপ-পরিষদের উদ্যোগে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

বৃহত্তর ভাদেশ্বর উপ-পরিষদের সভাপতি আব্দুল কুদ্দুছের সভাপতিত্বে ও ভাদেশ্বর সিএনজি শাখার সহ-সম্পাদক রুহেল আহমদের সঞ্চালনায় প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন (৭০৭) এর সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কয়েছ আহমদ, বদরুল ইসলাম, জুবের আহমদ, ফয়জুর রহমান, জসিম উদ্দিন, টুটন আহমদ, খলিল আহমদ, রহিম উদ্দিন, বাবলু মিয়া প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন , ভাদেশ্বর ইউনিয়নের আবুল মিয়ার ছেলে লায়েন আহমদ (২৮) ২০১৯ সালের ২৬ সেপ্টেম্বর অত্র শাখার চালক এমরান আহমদের উপর ধারালো অস্ত্রদিয়ে রক্তাক্ত জখম করলে বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলা উদ্দিনসহ এলাকার মুরুব্বীরা স্থানীয়ভাবে এর সমাধান করে দিবেন বলে গোলাপগঞ্জ থানা থেকে তাকে জামিনে আনেন।

গত ১ জুলাই শনিবার আবারো জুয়েল আহমদ নামের এক চালককে দেশীয় অস্ত্রদিয়ে রক্তাক্ত করে। সে এখন সিলেট ওসমানী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় আছে।

বক্তারা বলেন গোলাপগঞ্জ মডেল থানায় এ ঘটনায় অভিযোগ দেওয়া হয়েছে। অতিসত্বর সন্ত্রাসী লায়ন আহমদ ও রত্নের গ্রেফতার করে তাদের শাস্তির আওতায় আনা হোক।

এদিকে সন্ত্রাসী লায়ন আহমদ ও রত্নকে গ্রেফতারের দাবীতে আগামী বৃহস্পতিবার (৬ আগষ্ট) মানববন্ধন, ৮ আগষ্ট উপজেলা ও জেলা প্রশাসনে স্মারকলিপি এবং ১০ আগষ্ট সিলেটের গোলাপগঞ্জ উপজেলার সকল বেসিক ইউনিয়ন তথা ট্রাক, বাস, মিনিবাস, কার-লাইটেস সকলকে নিয়ে সম্মিলিতভাবে কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে বলে বক্তারা ঘোষণা করেন।

এ বিষয়ে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশিদ চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন বলেন, বিষয়টি তদন্তাধীন রয়েছে। 
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ