Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
সর্বশেষ সংষ্করণ 2020-11-24T06:26:34Z
সিলেট

সিলেটে নববধূ হত্যা : একজন গ্রেপ্তার

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: সিলেট নগরীর কাজীটুলা এলাকায় নববধূ সৈয়দা তামান্না বেগমকে হত্যা মামলায় এমরান আহমদ (৩০) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৩ নভেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে এজহার নামীয় ২নং আসামী এমরানকে কোতোয়ালি থানাধীন সোবহানীঘাট এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত আসামী এমরান আহমদ বরিশাল জেলার বাবুগঞ্জ থানার চরহোগলা (পাতিয়া চর উত্তর) গ্রামের আব্দুল মজিদের ছেলে। তামান্নার স্বামী আল-মামুনের ভগ্নিপতি।

গ্রেফতারকৃত এমরানকে মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুরে আদালতে হাজির করবে পুলিশ। এসময় অন্যান্য আসামীদের ব্যাপারে তথ্যের জন্য আদালতে রিমান্ডের আবেদন করতে পারেন মামলার তদন্ত কর্মকর্তা।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা। তিনি জানান, গ্রেফতারকৃত এমরানকে মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুরে আদালতে হাজির করবে পুলিশ। এসময় অন্যান্য আসামীদের ব্যাপারে তথ্যের জন্য আদালতে রিমান্ডের আবেদন করতে পারেন মামলার তদন্ত কর্মকর্তা।

এদিকে, সোমবার (২৩ নভেম্বর) রাতে নিহতের ভাই সৈয়দ আনোয়ার হোসেন রাজা বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা ( নং ৫৮) দায়ের করে।  মামলায় নিহতের স্বামী মো. আল মামুনসহ ৬ জনকে আসামি করা হয়েছে। মামলায় মামুন ছাড়াও অন্য আসামিরা হলেন- এমরান, পারভীন, মাহবুব সরকার, বিলকিস ও শাহনাজ। এছাড়া অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করা হয়েছে।

উল্লেখ্য, সিলেট নগরীর উত্তর কাজীটুলার এলাকার অন্তরঙ্গ ৪/এ বাসার দুতলার একটি কক্ষ থেকে সোমবার (২৩ নভেম্বর) দুপুরে দক্ষিণ সুরমা থানার ফুলদি এলাকার মেয়ে নববধূ সৈয়দা তামান্না বেগমের লাশ উদ্ধার করে পুলিশ। এর আগ থেকেই তামান্নার স্বামী আল মামুন পলাতক রয়েছেন।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ