Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
সর্বশেষ সংষ্করণ 2020-11-15T10:44:32Z
সিলেট

রায়হান হত্যা : ছিনতাইয়ের অভিযোগ আনা সাইদুল তিনদিনের রিমান্ডে

বিজ্ঞাপন

জিভয়েস২৪ ডেস্ক : সিলেট নগরীর বন্দর বাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনের শিকার হয়ে যুবক রায়হান হত্যাকাণ্ডের দিন রায়হানের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগকারী সাইদুল শেখকে প্রতারণা মামলায় ৩ দিনের রিমাণ্ডে নিয়েছে পিবিআই।

আজ রোববার (১৫ নভেম্বর) দুপুরে তাকে সিএমএম কোর্টের বিচারক সাইফুর রহমানের আদালতে হাজির করে ৭ দিনের রিমাণ্ড চাইলে শুনানি শেষে আদালত ৩ দিনের রিমাণ্ড মঞ্জুর করেন।

পিবিআই সিলেটের পুলিশ সুপার মো. খালেদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ২৫ অক্টোবর সাইদুল শেখকে ৫৪ ধারায় আটক করে পিবিআই। এরপর তার বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করেন এক ব্যক্তি। ওই মামলায় তাকে রিমাণ্ডে নিয়েছে পিবিআই।

রায়হান হত্যা মামলায় এ পর্যন্ত বরখাস্ত এসআই আকবরসহ চার পুলিশ সদস্যকে গ্রেপ্তার করেছে পিবিআই।

প্রসঙ্গত, গত ১১ অক্টোবর বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে গুরুতর আহত হন রায়হান। তাকে ওইদিন সকাল ৬টা ৪০ মিনিটে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন বন্দরবাজার ফাঁড়ির এএসআই আশেকে এলাহীসহ পুলিশ সদসরা। সকাল ৭টা ৫০ মিনিটে হাসপাতালে মারা যান রায়হান।

ঘটনার পর পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছিল, নগরের কাস্টঘরে গণপিটুনিতে রায়হান নিহত হন। তবে পরিবারের পক্ষ থেকে দাবি করা হয় ফাঁড়িতে পুলিশি নির্যাতনে প্রাণ হারান রায়হান।

এ ঘটনায় রায়হানের স্ত্রী তাহমিনা আক্তার তান্নি বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেন। পরে সিলেট মহানগর পুলিশের তদন্ত কমিটি ঘটনার সত্যতা পেয়ে বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই আকবরসহ চার পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত ও তিনজনকে প্রত্যাহার করেন। মামলাটিতে পুলিশ সদরদপ্তরের নির্দেশে পিবিআইয়ের তদন্ত কার্যক্রম চলমান রয়েছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ