Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
সর্বশেষ সংষ্করণ 2020-12-03T05:41:58Z
হবিগঞ্জ

নবীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে ৪ বছর বয়সী শালিকাকে যৌন পীড়নের অভিযোগ

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক: নবীগঞ্জ উপজেলার পল্লীতে ৪ বছর বয়সী শিশুকে যৌন পীড়নের অভিযোগে ছবুর আহমদ (৩৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ছবুর আহমদ উপজেলার পুর্ব জাহিদপুর গ্রামের ফুল মিয়ার পুত্র ও নবীগঞ্জের সদর ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থেকে জ্যোস্না বেগম তার বড় মেয়ের বাড়ি নবীগঞ্জের পূর্ব জাহিদপুরে বেড়াতে আসেন। সাথে নিয়ে আসেন তার ৪ বছর বয়সী শিশু কন্যাকে। এখানে আসার পর গত ১৪/১১/২০২০ইং তারিখে ছবুর আহমদ তার ৪ বছর বয়সী শ্যালিকাকে ক্ষিরা ক্ষেতে যাওয়ার কথা বলে পাশের এক জমিতে নিয়ে মুখে কাপড় ঢুকিয়ে যৌন পীড়ন করে। এতে শিশুটি অচেতন হয়ে পড়ে। পরে তাকে অচেতন অবস্থায় বাড়ি নিয়ে আসে ছবুর। পরে ওই শিশুকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় জ্ঞান ফেরার পর ওই শিশু তার পরিবারের লোকজনের কাছে ঘটনার বর্ণনা দেয়। এ ঘটনায় ওই শিশুর মা জ্যোস্না বেগম বাদী হয়ে গত ২৮/১১/২০২০ ইং তারিখে ছবুর আহমদের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

এরই প্রেক্ষিতে নবীগঞ্জ থানার এস আই সামছুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ গত মঙ্গলবার বিকেলে নবীগঞ্জ শহরের মালিক টাওয়ার থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে গতকাল বুধবার তাকে হবিগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন এসআই সামছুল ইসলাম।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ