Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০
সর্বশেষ সংষ্করণ 2020-12-12T02:19:40Z
সুনামগঞ্জ

সুনামগঞ্জে নেশাগ্রস্ত হয়ে পাথর দিয়ে আঘাত করে নিষ্পাপ শিশুকে হত্যা (ভিডিসহ)

বিজ্ঞাপন

জিভয়েস২৪ ডেস্ক : সুনামগঞ্জে শহরতলীতে চার বছরের এক শিশুকে মাথায় পাথর দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। এনামুল হক মুসা নামের ওই শিশু শহরের গুজাউড়া এলাকার নুরুল হকের ছেলে।

আজ শুক্রবার (১১ ডিসেম্বর) দুপুরের দিকে হাছননগর এলাকার গুজাউড়ায় এ ঘটনা ঘটেছে। ঘটনার পর স্থানীয়রা হত্যার অভিযোগ এনে আব্দুল হালিম নামের এক যুবককে পুলিশে দিয়েছেন। তার বাড়ি সদর উপজেলার সুরমা ইউনিয়নের মঈনপুর গ্রামে।

পুলিশ জানায়, শিশু মুসা শুক্রবার দুপুরে বাড়ির সামনে খেলা করছিল। এ সময় হালিম নেশাগ্রস্ত অবস্থায় রাস্তা দিয়ে যাওয়ার সময় মুসাকে পা দিয়ে লাথি মেরে রাস্তার নিচে ফেলে দেয়। পরে একটি পাথর দিয়ে মুসার মাথায় আঘাত করে হালিম। এতে করে ওই শিশুটির মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখানকার চিকিৎসকরা শিশুটিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। পরে সেখানে নিয়ে যাওয়ার পর দায়িত্বরত চিকিৎসকরা মুসাকে মৃত ঘোষণা করেন।

ভিডিও : নেশাগ্রস্ত হয়ে পাথর দিয়ে আঘাত করে নিষ্পাপ শিশুকে হত্যা 

এদিকে হত্যাকাণ্ডের ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে বলে জানিয়েছে পুলিশ।

সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুর রহমান জানান, এ ঘটনায় এক যুবককে আটক করা হয়েছে। তবে কোনো মামলা হয়নি। মামলা হলে তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ