Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
সর্বশেষ সংষ্করণ 2020-12-27T20:07:50Z
গোলাপগঞ্জ

মেধা ও যোগ্যতার প্রতিযোগিতা না হলে সমাজ অন্ধকারে নিমজ্জিত হবে: বদরুল ইসলাম

বিজ্ঞাপন
জি ভয়েস ডেস্ক : সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, রাষ্ট্র, সমাজ ও রাজনীতিতে মেধা ও যোগ্যতার প্রতিযোগিতা না হলে সমাজ অন্ধকারে নিমজ্জিত হবে। মেধাহীন লোক দায়িত্বে এলে দুর্নীতি ও অনিয়ম প্রতিষ্ঠিত হয়ে যায়। তাই সমাজ ও রাজনীতিতে মেধাবীদের এগিয়ে আসতে হবে।

রোববার বিকেলে গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণে মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধ ভিত্তিক চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

রিকব উদ্দিন রোকেয়া মিয়া ট্রাস্ট ও মানবাধিকার উন্নয়ন কেন্দ্রের উদ্যোগে ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অডিটোরিয়ামে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিক্ষক কাজল কান্তি দাস।

ট্রাস্টের সাধারণ সম্পাদক হোসেন আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রনকেলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিং বডির সভাপতি মিজানুর রহমান চৌধুরী রিংকু, ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যায় কলেজের অধ্যক্ষ রেজাউল আমিন, ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যায় কলেজের অধ্যক্ষ রেজাউল আমিন, ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ইসমাইল হোসেন খান, ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যায় কলেজের গভর্নিং বডির সদস্য রেজওয়ান হোসেন রাজু, সহকারী প্রধান শিক্ষক বিকাশ চন্দ্র নাথ প্রমুখ।

পরে প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ