Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
সর্বশেষ সংষ্করণ 2020-12-22T19:39:32Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল স্টুডেন্ট গ্রুপ অব বাগিরঘাট

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জের বুধবারীবাজারে বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেছে স্টুডেন্ট গ্রুপ অব বাগিরঘাট নামক একটি সংস্থা।

গতকাল বেলা সাড়ে ১১টায় গোলাপগঞ্জের কুশিয়ারা বিধৌত বুধবারীবাজারে স্টুডেন্ট গ্রুপ অব বাগিরঘাটের সভাপতি সামাদুল ইসলাম অপু‘র সভাপতিত্বে , রেজওয়ান আহমদ রেজার পরিচালনায় এবং আল আমীনের পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুরু হয়। প্রধান অতিথির বক্তব্য রাখেন বুধবারীবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফতার হোসেন, প্রধান বক্তার বক্তব্য রাখেন এম এস এইচ গরীব ট্রাস্টের সভাপতি শামছুল হক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাগিরঘাট যুব সংঘের সাবেক সভাপতি রাজু আহমদ, কালিজুরী প্রভাতী সংঘের সাবেক সভাপতি কামাল হোসেন, বাগিরঘাট যুব সংঘের সভাপতি আবুল হোসেন, বুধবারীবাজার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হালিমুর রশীদ রাপু, নজরুল ইসলাম, বাগিরঘাট যুব সংঘের সাধারণ সম্পাদক দুলাল আহমদ ২নং বাগিরঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মামুন উদ্দিন, বাগিরঘাট যুব সংঘের সাবেক সাধারণ সম্পাদক জাহেদ আহমদ মান্না, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, সাবেক সহ সভাপতি অলি হোসেন, কুশিয়ারা ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আতিকুর রহমান, সহ সভাপতি আবুল কাশেম, সলিড পার্টির অন্যতম সদস্য সাইফুল্লাহ লুলু, বুধবারীবাজার চাইল্ড একাডেমিকের অধ্যক্ষ জহির উদ্দিন খান, রুহেল আহমদ ও জুয়েল আহমদ।

১ এবং ২নং বাগিরঘাট, হাজী সমছুল হক আইডিয়াল স্কুল এবং বুধবারীবাজার চাইল্ড একাডেমিক স্কুলের ২০১৯ এবং ২০এ সমাপনী পরীক্ষায় উর্ত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের ক্রেষ্ট পুরস্কার নগদ অত্র প্রদান করা হয়।

স্টুডেন্ট গ্রুপ অব বাগিরঘাট ২০১২ সাল থেকে কলেজ এবং বিশ্ব বিদ্যালয় পড়–য়া শিক্ষার্থীরা এলাকার শিক্ষার্থীদের লিখা পড়ার মানোন্নয়নে নিজ খরচে খাতা কলম এবং কুচিং করে আসছে। তাদের অক্লান্ত পরিশ্রমে এলাকার শিক্ষার্থীদের অগ্রগতি হচ্ছে বলে জানা গেছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ