Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
সর্বশেষ সংষ্করণ 2022-01-15T08:43:33Z
তথ্য প্রযুক্তি

২০২০ সালের সেরা ১০ টি গেমস - G Voice24

বিজ্ঞাপন

ব্যক্তি এবং প্রাতিষ্ঠানিক পর্যায়ে হাজার হাজার ভিডিও গেম প্রকাশিত হয়ে থাকে বিভিন্ন প্লাটফর্মে। হাজারো গেমের মধ্যে কিছু গেম তাদের অসাধারণ পারফরম্যান্সের কারণে জনপ্রিয় হয়ে ওঠে। আর অধিকাংশই থেকে যায় অগোচরে। চলতি বছরের সেরা গেমগুলো নিয়ে আজকের আয়োজন।

1. Call of Duty: Mobile : ২০২০ সালের জনপ্রিয় এক Survial গেমস টি হলো Call of Duty : Mobile। এই গেইমটির ডেভলপার Activision Publishing, Inc। বর্তমানে Playstore থেকে প্রায় ৭ মিলিয়ন+ এর ও বেশি মানুষ ডাউনলোড করেছেন। আপনি চাইলে বিশ্বের যে কোন প্রান্তের মানুষকে নিয়ে খেলতে পারবেন। গেমস টিতে রয়েছে অসাধারণ 3D Graphics এবং Sound এ রয়েছে কাস্টমাইজ Loadout ফিচার সহ আরও অনেক কিছু। সম্পূর্ণ টাইম কিলার একটি গেমস যা Exciting ও বটে।

2. Last Day on Earth: Survival : আরেকটি অসাধারন গেমস হলো Last Day on Earth : Survival. এই গেমসটির ডেভলপার Kefir. ইন্টারনেটে খুব বেশী বার ডাউনলোড হওয়া Survival গেমস গুলোর মধ্যে একটি। জম্বি থেকে নিজেকে রক্ষা করার সময় বিভিন্ন স্থান থেকে খাদ্য আইটেম, জল এবং কাজে লাগতে পারে এমন সব আইটেম সংগ্রহ করতে হবে। জম্বি কে গুলি করে হত্যা করতে হবে এবং বাঁচার জন্য পথ তৈরি করতে হবে। মজার এবং টাইম কিলার সাথে Exciting তো অবশ্যই।

3. DEAD TRIGGER 2 – Zombie Survival Shooter FPS : এই গেমস টি নির্মাণ করেছে MADFINGER Games. নিজের জন্য একটি অস্ত্র নির্বাচন করতে পারবেন Zombie মারার কাজে ব্যবহারের জন্য। আপনি কয়েকটি মিশনে খেলতে পারবেন যেমন Side quests, Story, or Global Missions. সেরা একটি Action Survival Games উচ্চ মানের গ্রাফিক্স। Mind blowing FPS Strategy.

4. DEAD TRIGGER – Offline Zombie Shooter : এটি সম্পূর্ণ অফলাইন Zombie Shooter গেমস। গেমটিতে জম্বিদের হত্যা করতে হবে। বেঁচে যাওয়া লোকদের বাঁচাতে হবে। শহর জুড়ে অনুসন্ধান করতে হবে এবং নিরাপদে সবাইকে রক্ষা করতে হবে। গেমটিতে রয়েছে দুর্দান্ত গ্রাফিক্স এবং Visual Effect. এছাড়াও Gameplay টা জোস যদি খেলে থাকেন তবে অবশ্যই জানেন। Auto Heal এবং Radar ছাড়াও ১৩ টি ভিন্ন চরিত্রে আপগ্রেড করতে পারবেন। আপনার বন্ধুদেরও যুক্ত করতে পারবেন।

5. UNKILLED – Zombie FPS Shooting Game : আপনি হয়তো নাম দেখেই ধারনা করে ফেলেছেন এটাও একটি Zombie Shooting এবং Survival গেমস। যার নির্মাতা MADFINGER Games. এটি একটি অনলাইন PVP Multiplayer গেমস। এই গেমসটি পছন্দের কারন সেরা গল্প, সহজ নিয়ন্ত্রণ, উত্তেজনাপূর্ণ গেমপ্লে এবং আরও অনেক কিছু রয়েছে এতে। এই গেমটিতে ১৫০+ এর বেশি রোমাঞ্চকর Solo Mission রয়েছে। দুর্দান্ত গ্রাফিক্স, সাউন্ড এফেক্টস রয়েছে গেমটিতে। মেশিনগান এবং শটগান সহ ৪০+ শক্তিশালী অস্ত্র ব্যবহার করা যাবে। আর গেমসটি Gamepad সাপোর্ট করে।

6. Day R Survival – Apocalypse, Lone Survivor and RPG : তালিকাতে স্থান পাওয়া আরেকটি গেমস হলো Day R Survival. যার নির্মাতা tltGames.গেমসটির মাধ্যমে এমন একটি World এ প্রবেশ করানো হবে যেখানে কিনা পারমানবিক হামলা করা হয়েছে। Nuclear Radiation মাঝে আপনাকে Survive করতে হবে। আপনার চারপাশে ক্ষুধার্ত এবং রোগে আক্রান্তদের দেখতে পারবেন। নিজেকে নিরাপদ রাখতে হবে সাথে যা দরকার তার যোগাড়। দেশটি অতিক্রম করতে হবে এবং পরিবার বাঁচাতে হবে।

7. Grim Soul: Dark Fantasy Survival : Android এবং iOS এর জন্য সেরা আরেকটি Survival গেমস Grim Soul. যার নির্মাতা হলো Kefir!.এই গেমটিতে আপনাকে Plaguelands এ বেঁচে থাকতে হবে। যা একসময়ের নামকরা ইম্পেরিয়াল প্রদেশ ছিল। বর্তমানে তা লোকজনের আত্মায় ঘেরা  এবং জায়গাটি অন্ধকারের রাজ্য বলে পরিচিত আপনাকে সেখানে বেঁচে থাকতে হবে। নিজেকে নিরাপদ রাখতে হবে এবং মোকাবেলার জন্য প্রস্তুত থাকতে হবে। আপনার জন্য একটি দূর্গ তৈরি করবেন যাতে জম্বি এবং অন্যান্য দানব থেকে নিজেকে রক্ষা করতে পারেন। Map এর নতুন স্থান আনলক করতে পারবেন। কাজের জিনিস বানাতে পারবেন। আপনার দুর্গকে উন্নত করতে পারবেন, রহস্য সমাধান করতে একটি Castle এর সাথে যোগ দিতে পারেন। 

8. Survivors: The Quest : আমাদের তালিকায় থাকা Survivors : The Quest একটি Exciting এবং Interesting গেমস। এই গেমসটিতে আপনাকে Resource খুজতে হবে। Craft করতে হবে তাছাড়াও জিনিস পত্র সংগ্রহ করার মাধ্যমে নিজের Team কে সাহায্য করতে হবে। আপনাকে রহস্যময় ধাধা গুলোর উত্তর খুজতে হবে। এছাড়াও, আপনি কৃষক হয়ে ফসলগুলি বাড়িয়ে তুলতে পারেন এবং উদ্ভট প্রাণী থেকে নিজেকে বাঁচাতে পারেন। কারুকাজ, অস্ত্র এবং মূল্যবান সরঞ্জামগুলি খুঁজতে আপনি সৈকত, পাহাড়, জঙ্গল ইত্যাদি তে ঘুড়ে বেড়াতে পারবেন।

9. Rebel Inc. : এই গেমসটি অন্যতম একটি সেরা গেমস যা নির্মাণ করেছে  Ndemic Creations. এই গেমস টি Amazing এবং Exciting দুটোই। আপনি পাচ্ছেন Save এবং Load ফিচার Games Help এবং realistic environment.আপনি খুঁজে পেতে পারেন ৮ টি unique governors সহ আলাদা abilities, Intelligent AI. আপনাকে Military সামরিক পাশাপাশি বেসামরিক অগ্রাধিকারের ভারসাম্য বজায় রাখতে হবে। মানুষের হৃদয় জয় করতে হবে। এটি সর্বাধিক ডাউনলোড হওয়া গেমগুলির মধ্যে একটি।

10. Stormfall : Saga of Survival : আমাদের তালিকায় থাকা শেষের গেমস টি হলো Stormfall : Saga of Survival. যার নির্মাতা হলো Plarium Global Ltd. গেমটিতে, আপনাকে শিকারী পশু, তুষারময় পাহাড়, ভুলে যাওয়া ধ্বংসাবশেষ এবং প্রাচীন যাদুবিদ্যায় ভরা দেশে বেঁচে থাকতে হবে। আপনাকে খাদ্য সংগ্রহ করতে হবে, অস্ত্রশস্ত্র সংগ্রহ করতে হবে, আপনার জন্য একটি আশ্রয় তৈরি করতে হবে এবং জানোয়ার থেকে নিজেকে রক্ষা করতে হবে। এছাড়াও, আপনার বংশ তৈরি করতে পারবেন। অন্ধকারকে হারিয়ে করুন বন্য পশু কে পোষ মানাতে হবে। দলাদলি করার পাশাপাশি অভিশাপ গুলো প্রতিরোধ করতে হবে এবং সাথে আরও অনেক কিছু।

সূত্র : টেক টিউন


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ