Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
সর্বশেষ সংষ্করণ 2024-04-13T19:05:25Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে যুক্তরাজ্য প্রবাসী সাবেক ছাত্রনেতা মাসুম গ্রেফতার

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি : গোলাপগঞ্জে মিজানুর রহমান মাছুম (২১) নামের এক যুক্তরাজ্য প্রবাসীকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। 

তিনি উপজেলার দত্তরাইল মিশ্রপাড়া'র মৃত আব্দুল হেকিমের ছেলে। তিনি উপজেলা ছাত্রদলের সাবেক ক্রীড়া সম্পাদক। বর্তমানে তিনি দেশে অবস্থান করছিলেন এমতাবস্থায় গতরাতে তাকে দলীয় কর্মসূচী থেকে ফেরার পথে সন্দেহভাজন হিসেবে থানায় নিয়ে যায় পুলিশ। এসময় তাকে জিজ্ঞাসাবাদ করে ১৫১ ধারায় মামলা দিয়ে কোর্টে প্রেরণ করে পুলিশ। 

গ্রেফতার হওয়া মাছুমের পরিবার তাকে থানায় পুলিশি হেফাজতে নির্যাতনের অভিযোগ করেছে। এবিষয়ে তার বোন বলেন, গতরাতে আমার ভাই তার দলীয় কর্মসূচীতে অংশগ্রহণ করতে  উপজেলা সদরে যান পরে তারা জানেন যে তাকে সেখান থেকে পুলিশ উঠিয়ে নিয়ে গেছে সন্দেহভাজন হিসেবে। তিনি আরও বলেন, আমার ভাই কোনো অপরাধী নন তিনি একজন যুক্তরাজ্য প্রবাসী তাকে দ্রুত মুক্তি দেওয়ার দাবি জানান।

উল্লেখ্য মাছুম দেশে থাকাকালীন সময়ে (বাংলাদেশ জাতীয়তাবাদী দল) বিএনপি'র ছাত্রসংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত ছিলেন বলে জানাগেছে। তিনি গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক ক্রীড়া সম্পাদক হিসেবে দায়িত্বপালন করেছেন। 
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ