Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-01-29T18:43:23Z
গোলাপগঞ্জ

ফুলবাড়িবাসী কোন একক প্রার্থীকে সমর্থন দেননি

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্ট: গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে ফুলবাড়িবাসী কোন একক প্রার্থীকে সমর্থন দেয়নি। একটি বিভ্রান্তুমূলক সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি মহল ছড়াচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে ফুলবাড়ি এলাকার বিশিষ্ট মুরব্বি মুবিন আহমদ জায়গীরদার বলেন, ফুলবাড়ি এলাকায় আমাদের একজন প্রার্থী রয়েছেন। যাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক দিয়ে পৌরবাসীর কাছে উপহার হিসেবে পাঠিয়েছেন। কিন্তু শুনতে পাচ্ছি অন্য এলাকার এক প্রার্থীর সমর্থকরা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ও একটি অনলাইন পোর্টালে মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন যে, তাকে নাকি ফুলবাড়ি বাসী সমর্থন দিয়েছে। ভোটে জন্য এরকম মিথ্যা অপপ্রচার আসলেই খুব দুঃখজনক। ফুলবাড়িবাসী তাদের প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধ।

এ ব্যপারে হেলাল আহমদ, মাহমদ আলী, আব্দুর রসিদ রসাই, অলিউর রহমান, মফিক উদ্দিন, তাজির উদ্দিন, ছফান আলী, রসমান আলী, শাহিদ আলী, জবান উদ্দিন, রেহান উদ্দিন, আমিনুর রসিদ মারু, মতাহির আলী রুতন, রেহান উদ্দিন, আমিনুর রসিদ মারু, মতাহির আলী রুতন, ইসমাইল আলী, ছকমত আলী, আসাব আলী, নিমার আলী, সিরাজ মিয়া সহ পৌরসভার ১,২,৩ নং ওয়ার্ডের ফুলবাড়ি এলাকার বেশ কয়েকজন মুরব্বির সাথে যোগাযোগ করা হলে তারা জানান। এরকম কোন সভা হয়নি আর এখন প্রচারণা বন্ধ কিভাবে জরুরি সভা হবে। একজন প্রার্থী মিথ্যে তথ্য দিয়ে পৌরবাসীকে বিভ্রান্ত করছেন। আমরা এর তীব্র নিন্দা জানাই।

গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী, পৌর আওয়ামীলীগের সাধারণ  সম্পাদক মোঃ রুহেল আহমদ জানান, মিথ্যে অপপ্রচার  করে নৌকার বিজয় আটকানো সম্ভব  হবেনা। ফুলবাড়ি বাসী সহ গোলাপগঞ্জ পৌরসভার মানুষ উন্নয়নের প্রতীক নৌকার বিজয় নিশ্চিত করবেন। যে বা যারাই এরকম অপপ্রচার  চালাচ্ছে ন তারা জনগণকে আজীবন  বিভ্রান্ত  করে আসছে। এরা কখনো জনগণের ভালো চায়নি।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ