Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-01-10T12:50:35Z
গোলাপগঞ্জ

আগামীকাল প্রতীক বরাদ্দ, অপেক্ষায় গোলাপগঞ্জের প্রার্থীরা

বিজ্ঞাপন

সামিল হোসেন সয়ন : গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ ১১ জানুয়ারি৷ তবে দল থেকে মনোনয়ন পাওয়া মেয়র প্রার্থীরা অনেক আগেই জেনে গেছেন তাদের প্রতীকের কথা। বাকি রয়েছেন স্বতন্ত্র মেয়র, ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ।

গোলাপগঞ্জ পৌরসভায় এখন প্রতীক নিয়ে চলছে নানা খোশগল্প। কে কোন প্রতীক পেতে যাচ্ছেন, যদি একই প্রতীক দু’জনের পছন্দ হয় তাহলে কি হবে, লটারির ফল অনুকূলে না প্রতিকূলে যাবে- এমন সব নানা জল্পনা কল্পনা।

এ নিয়ে প্রার্থী থেকে শুরু করে সমর্থক ও ভোটারের মাঝে রয়েছে উৎসাহ-উদ্দীপনাও। তবে গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রার্থীর চেয়ে যেন সমর্থক ও সাধারণ ভোটারের মধ্যেই বেশি কৌতুহল।

প্রতীক পেলেই শুরু হয়ে যাবে ‘তোমার আমার মার্কা…মার্কা’ স্লোগানে নিয়ে জনসংযোগ।

সরজমিন আজ গোলাপগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ঘুরে ভোটার, প্রার্থী ও সমর্থকদের সঙ্গে কথা বলে পাওয়া গেলো প্রতীক নিয়ে উৎসাহ উদ্দীপনার এ চিত্র।

রোববার রাত গোলাপগঞ্জ পৌরসভার ৬ ওয়ার্ডে প্রবেশ করে পাওয়া গেলো প্রতীকের গল্প। ৬নং নম্বর ওয়ার্ডের ভোটার তাজুল ইসলামের সঙ্গে পৌর নির্বাচন নিয়ে কথা বলতেই প্রতীকের প্রসঙ্গ টেনে আনলেন।
তাজুল ইসলাম বলেন, আমার একজন পছন্দের প্রার্থী আছেন। তিনি কি প্রতীক পাবেন তা নিয়ে এখন থেকেই একটা অন্যরকম অনুভূতি কাজ করছে। প্রতীক পেলেই ইনশআল্লাহ প্রার্থী কে নিয়ে নিজ ওয়ার্ডে প্রচারণা শুরু করবো।

এদিকে নতুন এক ভোটার জেবুল হাসানের সাথে কথা বললে তিনি বলেন, জীবনের প্রথম ভোট দিবো ভেবে চিন্তে সৎ একজন প্রার্থী কে আমার মূল্যবান ভোট দিব। তবে যাকেই ভোট দেই না কেনো আমি আশাবাদী তিনি গোলাপগঞ্জ পৌরসভার অসম্পূর্ণ কাজ গুলি সম্পূর্ণ করবেন।

সোমবার (১১জানুয়ারী) সিলেট নির্বাচন অফিস থেকে গোলাপগঞ্জ পৌরসভার সব প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হবে। প্রতীক পেলেই তারা ছুটবেন পোস্টারের ছাপাখানায়। সেই সঙ্গে ভোটারের দ্বারে দ্বারে দৌড়ঝাপ। পুরো জমে ওঠবে নির্বাচনের মাঠ, এমনটাই ভাবছেন গোলাপগঞ্জ পৌরবাসী।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ