Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-02-12T12:35:38Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে অটোরিকশার ধাক্কায় আহত বৃদ্ধার মৃত্যু

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত বৃদ্ধা সালমা বেগম (৬০) সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে তিনি মারা যান। 

নিহত বৃদ্ধা উপজেলার পশ্চিম ধারাবহর নালী বাড়ি গ্রামের মৃত আব্দুল মুমিনের স্ত্রী।

এর আগে বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে গোলাপগঞ্জ-ঢাকা দক্ষিণ সড়কের ধারাবহর এলাকায় একটি সিএনজি অটোরিকশা সালমা বেগমকে চাপা দেয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে সালমা বেগম গোলাপগঞ্জের ধারাবহরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন এক আত্মীয়কে দেখতে যাচ্ছিলেন। গোলাপগঞ্জ-ঢাকা দক্ষিণ সড়কের ধারাবহর এলাকার ব্রিটিশ ইন্টারন্যাশনাল স্কুলের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় একটি রেজিস্ট্রেশনবিহীন সিএনজিচালিত অটোরিকশা দ্রুত গতিতে এসে সালমা বেগমকে চাপা দিয়ে চলে যায়। গুরুতর আহত অবস্থায় সালমা বেগমকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাঁর অবস্থা আশঙ্কাজনক থাকায় কর্তব্যরত ডাক্তার সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ১০টার দিকে সালমা বেগম মৃত্যুর কোলে ঢলে পড়েন। ময়না তদন্ত শেষে সালমা বেগমের লাশ শুক্রবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাদ আছর স্থানীয় কবরস্থানে মরদেহ দাফন করা হয়েছে।

এদিকে, সিএনজি অটোরিকশা চালক আলতু মিয়ার বাড়ি একই এলাকায়। তিনি ধারাবহর এলাকার মৃত কটন আলীর ছেলে। দুর্ঘটনার পর থেকে চালক আলতু মিয়া পলাতক রয়েছেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ