Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-03-23T09:28:56Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে ব্যবসায়ী শাহিন হত্যার ঘটনায় মামলা, গ্রেপ্তার ২

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে হেতিমগঞ্জ বাজারের ব্যবসায়ী এহতেশামুল হক শাহিন (৪২) শাহিনকে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে নিহতের ছোট ভাই ইফতেখারুল হক সবুজ এ মামলা (মামলা নং- ২৮/ ২৩-০৩-২০২১ইং) দায়ের করেন। মামলায় অজ্ঞাত ৪ জনকে আসামী করা হয়। এদিকে এ ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য আটক ২জনকে জিজ্ঞাসাবাদ শেষে এই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। এছাড়াও সিএনজি অটোরিকশা চালক মহি উদ্দিনকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন হাজীপুর লরিফর গ্রামের আব্দুস সাত্তারের পুত্র আলী আহমদ (২৪), ফজলু মিয়ার পুত্র সাহেদ আহমদ (২৫)। 

বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী। 

তিনি বলেন, ঘটনার পর আটকৃত দুজনকে জিজ্ঞাসাবাদ শেষে গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে। শাহিন হত্যার রহস্য খুব শিগগিরই উদঘাটন করা হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, রোববার দিবাগত (২২ মার্চ) রাত ১টার দিকে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের লরিপুর গ্রামের সড়কে দুর্বৃত্তরা লরিপুর গ্রামের মরহুম আব্দুল হকের ছেলে যুবলীগ নেতা এহতেশামুল হক শাহিনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে খুন করে পালিয়ে যায়। নিহত ওই রাতে ঢাকা থেকে জরুরী কাজ শেষ করে সিলেট থেকে সিএনজি যোগে বাড়ি ফিরছিলেন। গ্রামে আসামাত্র কয়েজন সন্ত্রাসী কলাগাছ ফেলে রাস্তার গতি রোধ করে। এসময় শাহিনের সাথে সন্ত্রাসীদের ধস্তাধস্তির একপর্যায়ে সন্ত্রাসীরা শাহিনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে ড্রাইভার ও পরিবারের সহযোগিতায় তাকে দ্রুত ওসমানী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ