Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-03-02T11:20:20Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জ পৌর আ'লীগের পুর্নগঠিত কমিটি স্থগিত

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : মাত্র ১ দিনের ব্যবধানে গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগের পুর্নগঠিত কমিটির সভাপতি পদ স্থগিত করা হয়েছে৷

মঙ্গলবার (২ মার্চ) দুপুরে নিশ্চিত করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রফিক আহমদ।

তিনি বলেন, পুর্নগঠিত কমিটিতে নতুন সভাপতির বিষয়টি আপাতত স্থগিত করা হয়েছে। দায়িত্বশীলদের সাথে কথা বলে এ বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

এদিকে এব্যাপারে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেন, সোমবার রাতে পৌর আওয়ামীলীগের কমিটি দেওয়া হলেও দলীয় গঠনতন্ত্র অনুযায়ী না হওয়াতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকে নির্দেশ দেওয়া হয়েছে কমিটি স্থগিত করার জন্য।

তিনি আরও বলেন, পূনর্গঠিত কমিটি স্থগিত করার হলেও পূর্বের কমিটি দায়িত্বপালন করবে। কারণ কাউন্সিলের মাধ্যমে গঠিত কমিটি চাইলেই ভেঙে দেওয়া যায় না। কাউন্সিলের মাধ্যমে গঠিত কমিটিতে সাধারণ সম্পাদক ছিলেন মো. রুহেল আহমদ আর সভাপতি আমিনুল ইসলাম রাবেল। তবে রাবেলকে বহিষ্কার করায় এই পদটি বর্তমানে শূন্য আছে। এখানে কে আসবে তা দলীয় গঠনতন্ত্র অনুযায়ী নির্ধারণ হবে।

উল্লেখ্য, গত ৩০ জানুয়ারি গোলাপগঞ্জ পৌর নির্বাচনে বিদ্রোহী প্রার্থী ও শৃংখলা ভঙ্গ ও দলীয় সিদ্ধান্ত অমান্য করার কারণে সভাপতি মোঃ আমিনুল ইসলাম রাবেলকে দল থেকে বহিষ্কার করা হয়। সোমবার রাতে এরই প্রেক্ষিতে সভাপতির শূন্যপদে আরিফ চৌধুরী কফিকে স্থলাভিষিক্ত করা হয়।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ