Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ১১ এপ্রিল, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-04-11T17:57:10Z
সিলেট

মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করলো মহানগরের ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগ

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক: সিলেট মহানগর আওয়ামী লীগের নির্দেশনায় ওয়ার্ডে ওয়ার্ডে করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য সচেতনতার অংশ হিসেবে নগরের ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে রোববার (১১ এপ্রিল) বিকেলে কাজিরবাজার এলাকায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

এসময় নেতৃবৃন্দ বলেন, বর্তমানে সারাবিশ্ব করোনা ভাইরাস সংক্রমনের কারণে মহাসংকটে রয়েছে। আমাদের দেশে মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের সর্বস্তরের মানুষের স্বাস্থ্য সুরক্ষার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি দেশের মানুষকে বিনামূল্যে করোনা ভ্যাকসিন দিয়েছেন। যা আমাদের পূর্বে বিশ্বের বহুদেশ শুরু করতেই পারেনি।

নেতৃবৃন্দ আরো বলেন, সরকার প্রতিণিয়ত স্বাস্থ্যঝুঁকি মোকাবেলায় কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মী স্বাস্থ্য সচেতনতা ও যে কোনো সংকটে মানুষের পাশে থাকবে।

১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফখরুল হাসান ও আওয়ামী লীগ নেতা চন্দন রায়ের নেতৃতে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণকালে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার সম্পাদক রফিক আহমদ, দপ্তর সম্পাদক কিবরিয়া খান, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সাবেক ছাত্রনেতা রকি দেব, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল আলীম, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জাহিদ এনাম সাব্বির, মহানগর ছাত্রলীগ নেতা তন্ময় সমাদ্দার জয় প্রমুখ।

১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে কয়েক শতাধিক পথচারী, রিকশাচালক, ভ্রাম্যমাণ ব্যবসায়ী, সবজি বিক্রেতাসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মাঝে সার্জিকেল মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ