Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ৪ এপ্রিল, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-04-04T15:06:10Z
গোলাপগঞ্জ

১ সপ্তাহের লকডাউন, গোলাপগঞ্জে নিত্যপ্রয়োজনীয় দোকানগুলোতে ভিড়

বিজ্ঞাপন

ফাহিম আহমদ: ১ সপ্তাহের লকডাউনে যাচ্ছে পুরো দেশ৷ গত কাল শনিবার লকডাউন ঘোষনার পরপরই মানুষের মধ্যে বিশেষ করে ১ সপ্তাহ বা তার বেশি দিনের বাজার করার জন্য তাড়াহুড়া শুরু হয়ে যায়। সোমবার (৫ এপ্রিল) থেকে এক সপ্তাহের জন্য ‘লকডাউন’ শুরু হবে।

অনেকে পুরো ৭ দিনের বাজার করতে ভিড় করছেন নিত্যপণ্যের দোকানেগুলোতে। সামনে রমজান মাস, যদি লকডাউন বেড়ে যায়, সে কথা বিবেচনায় রেখেও মানুষ ছুটছেন দোকানে দোকানে। শপিংমল গুলোতেও মানুষের ভিড়। সব মিলিয়ে হাট-বাজার-দোকানে ক্রেতাদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। লকডাউন সামনে রেখে উপজেলায় বিভিন্ন প্রয়োজনীয় জিনিস কিনতে মানুষের ভিড় লক্ষ্য করা গেছে। 

গতকাল শনিবার ও আজ রোববার (৪এপ্রিল) উপজেলার ব্যস্ততম পৌর শহরের গোলাপগঞ্জ বাজারের হাট-বাজার- শপিংমলগুলোতেও নারী-পুরুষের প্রচন্ড ভিড় লক্ষ্য করা গেছে।

ওয়াহাব প্লাজার ওয়াহিদ ফ্যাশনের কাপড় ব্যবসায়ী ইসমাইল হোসেন বলেন, গতকাল আর আজ ক্রেতা সমাগম কিছুটা বেড়েছে। লকডাউনের কারণে বন্ধ থাকবে দোকান। এজন্য কাপড় কিনতে ক্রেতারা দোকানে ভিড় করছেন। 

ভূষিমাল ব্যবসায়ী এমরান আহমদ বলেন, লকডাউনকে সামনে রেখে অনেক ক্রেতা আসছেন। বেশিরভাগ মানুষ কয়েকদিনের জন্য সংসারের প্রয়োজনীয় পণ্য- চাল, ডাল, তেল, পেঁয়াজ ও আলু কিনে নিয়ে যাচ্ছেন।

পোল্ট্রি মুরগি ব্যবসায়ী ইমন আহমদ বলেন, ২ দিন থেকে দাম বেশি হলেও মানুষ মুরগ কিনতেছেন। ৫/৬ কেজি করে বেশিরভাগ ক্রেতা মুরগ কিনতেছেন। 

কাঁচা বাজার কিনতে আসা উবায়দুল হক বলেন, করোনা মহামারী আবার বাড়তেছে। সোমবার থেকে লকডাউন। জীবনের ঝুঁকির কথা মাতায় রেখে ৪/৫ দিনে বাজার করলাম। 


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ