Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ২১ মে, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-05-21T11:39:43Z
সিলেট

ফিলিস্তিনদের উপর ইসরাইল হামলার প্রতিবাদে সিলেটে বিক্ষোভ

বিজ্ঞাপন

জিভয়েস২৪ ডেস্ক : ফিলিস্তিনের মুসলমানদের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে সিলেটে ব্যাপক বিক্ষোভ করা হয়েছে। শুক্রবার জুমার নামাজের পর বিভিন্ন ইসলামী, সামাজিক ও মানবাধিকার সংগঠনের উদ্যোগে নগরীর নানা স্থানে মিছিল-সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
পৃথক সমাবেশ থেকে বক্তারা, ফিলিস্তিনের মুসলমান ও আল-আকসা মসজিদে মুসল্লীদের উপর বর্বরোচিত হামলার তীব্র নিন্দা জানান। বক্তারা বলেন- ফিলিস্তিনে যখন নিরীহ মুসলমান নিধন চলছে তখন বিশ্ব মোড়লরা নিরব। জাতিসংঘও মুসলমান রক্ষায় কোন ভূমিকা রাখছে না। এ অবস্থায় বিশ্ব মুসলিম এক হওয়ার বিকল্প নেই।

বক্তারা বলেন, ফিলিস্তিনিদের উপর ইসরাইলীদের হামলা চিরতরে বন্ধ করতে হবে। এজন্য দ্রুত ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণা করতে হবে। আল-আকসা থেকে ইসরাইলের সবধরণের হস্তক্ষেপ বন্ধ করতে হবে। পবিত্র মসজিদটিতে যাতে মুসলমানরা নির্বিঘ্নে ইবাদত বন্দেগি করতে পারেন সেটি নিশ্চিত করতে হবে।

কোর্ট পয়েন্টে মহানগর ইমাম সমিতির ব্যানারে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে খেলাফত মজলিশসহ বিভিন্ন ইসলামী সংগঠন ও নগরীর বিভিন্ন মসজিদের মুসল্লীরা মিছিল নিয়ে শরিক হন। সমাবেশ শেষে সম্মিলিত মিছিল বের করা হয়।

এছাড়া নগরীর পাঠানটুলায় বৃহত্তর পাঠানটুলা তৌহিদা জনতা এবং কুমারগাঁও বাস টার্মিনাল এলাকায় আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ