Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ২১ মে, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-05-21T14:39:30Z
গোলাপগঞ্জ

ফিলিস্তিনে ইসরায়েলী হামলার প্রতিবাদে ‌ গোলাপগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : ফিলিস্তিনের গাজায় ইসরায়েলী হামলা ও গণহত্যার প্রতিবাদে ‌ গোলাপগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুর ২টায় পৌর শহরের চৌমুহনীতে তৌ‌হি‌দী জনতা"র ব্যানারে এ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয় ।

সমাবেশে গোলাপগঞ্জ চৌমুহ‌নী জামে মসজিদের পেশ ইমাম ও খ‌তিব শায়খুল হা‌দিস মাওলানা ওয়া‌রিছ উদ্দীনের সভাপ‌তি‌ত্বে ও দারুল উলূম গোলাপগঞ্জ'র মুহতা‌মিম মাওলানা মুহাম্মদ ইকবাল হুছাইন'র সঞ্চালনায় অনু‌ষ্ঠিত বিক্ষোভ সমা‌বে‌শে বক্তারা বলেন, মুসলমানদের প্রথম কিবলা বায়তুল মুকাদ্দা‌সে ইজরাই‌লি বা‌হিনি ন‌্যক্কার জনক হামলা চা‌লি‌য়ে বি‌শ্বের দু'শ কো‌টি মুসলমা‌নের অন্ত‌র‌কে আঘাত ক‌রেছে। ফি‌লি‌স্তিনি নাগ‌রিক,শিশু ও না‌রি‌দের এবং বায়তুল মুকাদ্দাস রক্ষায় বিশ্ব মুসলিমদের আজ ঐক্যবদ্ধ হতে হবে।

বক্তারা ব‌লেন, আল আকসা রক্ষার দায়িত্ব শুধু ফিলিস্তিনিদের নয়; বরং এটি আল্লাহর পবিত্র ঘর। মুসলমান‌দের প্রথম কেবলা। এর রক্ষার দায়িত্ব প্রতিটি মুসলমানের। বি‌শ্বের দু'শ কো‌টি মসলমান‌কে পূণ্যভূমি "বায়তুল মুকাদ্দাস" রক্ষায় এগিয়ে আসতে হবে।

সভায় বক্তব্য রা‌খেন বাঘা মাদ্রাসার মুহা‌দ্দিছ হা‌ফিজ মাওলানা আব্দুল গফ্ফার, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আব্দুল আহাদ, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম আব্দুল জ‌লিল, ‌বিশিষ্ট সমাজসেবী আফছার আহমদ চৌধুরী, পরিবেশবাদী আব্দুল ল‌তিফ সরকার, গনদা‌বি প‌রিষদের কে‌ন্দ্রীয় যুগ্ম সম্পাদক ডা. হা‌বিবুর রহমান , হা‌ফিজ মাওলানা আব্দুর রব, যুবনেতা মাওলানা আবুল হুছাইন ও সামছুল ইসলা ,ছাত্র নেতা হাফিজ আবু না‌ছির মুহাম্মদ জাহেদ, শা‌হিন আহমদ প্রমূখ।

সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদ‌ক্ষিণ ক‌রে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ