Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ২২ মে, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-05-21T21:10:39Z
বিনোদনবিয়ানীবাজার

মীরাক্কেলের ফাইনালে অংশ নিতে পারলেন না বিয়ানীবাজারের রিমন

বিজ্ঞাপন
উপস্থাপক মীর আফসার আলীর সঙ্গে আবিদুল ইসলাম রিমন

জিভয়েস রিপোর্ট : কলকাতার জি-বাংলা চ্যানেলের জনপ্রিয় কমেডি রিয়েলিটি শো মীরাক্কেল-১০। এই মঞ্চে বাংলাদেশের স্ট্যান্ড-আপ কমেডিয়ান আবিদুল ইসলাম রিমন প্রথমবার ভালো পারফরম্যান্সের মাধ্যমে নজর কেড়েছেন সবার। দুর্দান্ত পারফরম্যান্সের মাধ্যমে ফাইনালে অংশ নেওয়ার সুযোগ পান তিনি।

তবে লকডাউনের কারণে বাংলাদেশে আটকে পড়ায় তিনি ফাইনালে অংশগ্রহণ করতে পারেননি। এই নিয়ে তার মনে আক্ষেপ রয়ে গেছে। এই বিষয় নিয়ে তিনি সামাজিক যোগাযোগমাধ্যমেও গত বৃহস্পতিবার একটি আবেগঘন স্ট্যাটাস দেন।  

স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘মীরাক্কেলের ফাইনালে অংশগ্রহণ করতে পারলাম না। লকডাউনের জন্য বাংলাদেশে আটকে গেলাম। সেই সঙ্গে শেষ হলো মীরাক্কেল মঞ্চে ফাইনাল খেলার স্বপ্ন। সুযোগ পেয়েও বাংলাদেশকে চ্যাম্পিয়ন করার জন্য মীরাক্কেল মঞ্চে লড়তে পারলাম না। এই আক্ষেপটা সারাজীবন থাকবে। তবে যারা ফাইনাল খেলছে তাদের জন্য অনেক শুভ কামনা রইল।’

তিনি আরও লিখেছেন, ‘দুই বাংলার মানুষের কাছেও কৃতজ্ঞ। এতো অল্প সময়ে আপনাদের এতোটা ভালোবাসা পাব ভাবিনি। পরিশেষে শুধু এইটুকু বলব, আপনাদের ভালোবাসা এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা হিসেবে কাজ করবে। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।’

ওই স্ট্যাটাসের কমেন্টে আবু বকর আল আমিন লিখেছেন, আমাদের কাছে তুমি চ্যাম্পিয়ন হয়েই থাকবে প্রিয় ভাই। আরও অনেক দূর যেতে হবে। শুভ কামনা।

নাঈম আহমদ নামে আরেকজন লিখেছেন, আপনি মিরাক্কেলের চ্যাম্পিয়ন হতে না পারলেও, সারা বাংলাদেশের মানুষের মনের ভেতরে চ্যাম্পিয়ন হয়ে গেছেন। মন খারাপের কিছু নেই প্রিয় ভাই। বেঁচে থাকলে এ রকম সুযোগ আরও আসবে।

স্ট্যান্ড-আপ কমেডিয়ান আবিদুল ইসলাম রিমনের বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের নয়াগ্রাম গ্রামে। তিনি মরহুম হাফিজ ফয়জুর রহমান ও হাজেরা বেগমের পুত্র। তিন ভাইয়ের মধ্যে রিমন সবার ছোট। সিলেটের মেট্রোপলিটন ইউনিভার্সিটি থেকে মার্কেটিং বিভাগে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন রিমন।

এর আগে তিনি ভারত সীমান্ত এলাকা নয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পঞ্চম, পূর্ব মুড়িয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও বিয়ানীবাজার সরকারি কলেজ থেকে এইচএসসি সম্পন্ন করেন।

মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ পরিচালনা করছেন শুভঙ্কর চট্টোপাধ্যায়। আর অনুষ্ঠানটি উপস্থাপনা করেন কলকাতার জনপ্রিয় উপস্থাপক মীর আফসার আলী।

জানা গেছে, কিছুদিন পূর্বে বাবার মৃত্যুর খবরে ভারত থেকে বাংলাদেশে আসেন রিমন। এরপর লকডাউনে ফ্লাইট বন্ধ থাকায় ভারতে ফিরতে পারেননি তিনি। এ কারণে রিমনকে ছাড়াই মীরাক্কেল সিজন-১০ এর গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল পর্বটি রোববার (২৩ মে) রাত সাড়ে ৮টায় জি বাংলার পর্দায় সম্প্রচার করা হবে।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ