Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ২৫ জুন, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-06-24T19:05:11Z
কোম্পানীগঞ্জ

সিলেটের শ্রেষ্ঠ ইউএনও কোম্পানীগঞ্জের সুমন আচার্য

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেট জেলার শ্রেষ্ঠ ইউএনও হিসেবে শুদ্ধাচার পুরষ্কার পেলেন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমন আচার্য। গত ২৩ জুন সন্ধ্যায় জেলা প্রশাসকের হল রুমে আয়োজিত এক অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক ২০২০-২১ অর্থবছরের শ্রেষ্ঠ ইউএনও’র পুরষ্কার তাঁর হাতে তুলে দেন।

জাতীয় শুদ্ধাচার কৌশল অভিলক্ষ্য ”রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও সমাজে সুশাসন প্রতিষ্ঠা” বাস্তবায়নে সিলেট জেলার উপজেলা পর্যায়ে অফিসারগণের মধ্য হতে শুদ্ধাচার চর্চায় বিশেষ অবদান রাখার স্বীকৃতিস্বরূপ তাঁকে এই সম্মাননা প্রদান করা হয়। সম্মাননা স্মারকের সঙ্গে রয়েছে একটি সনদপত্র ও অর্থ পুরস্কার।

সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে পুরষ্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান।

শুদ্ধাচার পুরস্কার প্রাপ্তির পর নিজের অভিব্যক্তি ব্যক্ত করতে গিয়ে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমন আচার্য বলেন, ‘সিলেট জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। আমাকে শুদ্ধাচার পুরস্কার প্রদান করায় সিলেট এর সুযোগ্য জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম স্যারের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি। আমার এ অর্জন টিম কোম্পানীগঞ্জ এর সামষ্টিক অর্জন। সর্বোপরি এ অর্জন কোম্পানীগঞ্জ উপজেলাবাসীর।’
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ