Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২ আগস্ট, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-08-02T14:07:21Z
বিয়ানীবাজারলিড নিউজ

বিয়ানীবাজারে ফোন করলেই মিলছে বিনামূল্যে অক্সিজেন সেবা !

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : বিয়ানীবাজার প্রবাসী অধ্যুষিত এলাকা।আর এই বিয়ানীবাজারেই দ্রুত গতিতে বাড়ছে করোনা প্রকোপ,ফলে ঘাটতি দেখা দিয়েছে মহামূল্যবান "অক্সিজেন" এর।বিত্তবানদের জন্য সহজ হলেও - তুলনামূলক দরিদ্র ও মধ্যবিত্তদের জন্য বর্তমান পরিস্থিতিতে ঘরে বসে অক্সিজেন সিলিন্ডারের মাধ্যমে অক্সিজেন সেবা গ্রহন করাটা ভাবনার চেয়েও বেশী কষ্টকর।

আর এই বৈরী পরিস্থিতিতে সেসব মানুষদের প্রতি মানবতার পরশ বুলিয়ে দিতে শ্রীধরা গ্রামের কৃতি সন্তান সাহেদ আহমদ এর অর্থায়নে এগিয়ে এসেছে স্বেচ্ছাসেবী সংগঠন "রংধনু ফাউন্ডেশন বিয়ানীবাজার উপজেলা শাখা"। 

রোগীদের জরুরী প্রয়োজনে উপজেলার বিভিন্ন গ্রামে বাড়ি বাড়ি গিয়ে অক্সিজেন সিলিন্ডারের মাধ্যমে ফ্রিতে অক্সিজেন সেবা পৌঁছে দিচ্ছে টিম রংধনু'র স্বেচ্ছাসেবকেরা । 

এ রিপোর্ট লেখা পর্যন্ত সাহেদ আহমদ এর অর্থায়নে ও রংধনু ফাউন্ডেশন বিয়ানীবাজার উপজেলা শাখা'র সার্বিক তত্ত্বাবধানে গত ৭দিনে উপজেলার বিভিন্ন এলাকার সর্বমোট ১৪জন রোগীকে অক্সিজেন সেবা দিতে সক্ষম হয়েছেন বলে নিশ্চিত করেছেন রংধনু ফাউন্ডেশন বিয়ানীবাজার উপজেলা শাখা'র সভাপতি জনাব নুরুল ইসলাম (যার মধ্যে ২-৩জন রোগীকে একাধিক বার সেবা দেওয়া হয়েছে)।

এছাড়াও তিনি আরও বলেন যখন দেখেছি আমার জন্মভূমি বিয়ানীবাজারে করোনার জন্য অক্সিজেন সংকট দেখা দিয়েছে, তখনই আমাদের বিয়ানীবাজারের কোনো রোগী যাতে অক্সিজেনের অভাবে মারা না যান সেজন্য মানবিক সাহেদ আহমদ ভাইয়ের অর্থায়নে আমরা প্রথম ধাপে ৫টি সিলিন্ডার নিয়ে কাজ শুরু করেছিলাম।এবং ধাপে ধাপে আরো কিছু সিলিন্ডার বেড়েছে এবং শীঘ্রই আমাদের এই "ফ্রি অক্সিজেন সেবা"র বিশেষ আয়োজনে আরো অক্সিজেন সিলিন্ডার সংযুক্ত হবে।
সবাইকে সচেতন থাকার এবং ঘরে থাকার আহবানও জানিয়েছেন তিনি।

উল্লেখ্য "রংধনু"র এই ফ্রি অক্সিজেন সেবাটি বিয়ানীবাজার উপজেলার জন্য ডাক্তারের প্রেসক্রিপশন ও অনুমোদন থাকলে মুঠোফোনে যোগাযোগের মাধ্যমে সেবাটি নিতে পারেন।

যোগাযোগ : 01819885293 (সাহেদ আহমদ), 01850127970 (নুরুল ইসলাম)
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ