Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ১৫ আগস্ট, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-08-14T18:35:41Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে টিকা না পাওয়ায় ভুক্তভোগীদের মধ্যে উত্তেজনা, বিক্ষোভ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে কোভিড-১৯ এর টিকা না পাওয়াকে কেন্দ্র করে আগত ভুক্তভোগীদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়েছে। এ সময় টিকা না পেয়ে ভুক্তভোগীরা হাসপালের সামনে দফায় দফায় বিক্ষোভ করেন। খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ ও হাসপাতালের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ঘটনাটি ঘটেছে শনিবার সকাল ১১টার দিকে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। 

এদিকে হাসপাতাল কর্তৃপক্ষ সাংবাদিকদের জানান, অনেকে টিকা প্রাপ্ত ম্যসেইজ না পেয়েও হাসপাতালে এসে বিশৃঙ্খলা সৃষ্টি করেছেন। না বুঝে এভাবে উত্তেজিত হওয়ার মানে হয়না। এছাড়াও হাসপাতালে টিকা স্বল্প থাকার কারণে আজ শনিবার শুধুমাত্র দুইশত প্রবাসীদের টিকা প্রদান করা হয়েছে। কিন্তু টিকা নিতে প্রায় সহস্রাধিক লোক হাসপাতালে এসেছেন। আগতদের মধ্যে বেশির ভাগ মানুষের  মোবাইলে ম্যসেজ আসেনি। মেসেইজ না আসলে হাসপাতাল কর্তৃপক্ষেরতো কিছু করার নেই।

তবে টিকা নিতে আসা আগতরা বলেন অন্য কথা। তারা অভিযোগ করে বলেন, মেসেইজ পেয়ে একাধিকবার এসেছেন কিন্তু টিকা দেওয়া হচ্ছেনা। টিকা সংকট দেখিয়ে  টিকা আসলে জানানো হবে বলে ফেরত দেয়া হয়। এজন্য তারা বিক্ষোভ করছেন। 

এ ব্যপারে উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা:  সুদর্শন সেন জানান, হাসপাতালে টিকা সংকট রয়েছে।  অতি জরুরী দুই শত প্রবাসীদের টিকা প্রদান করা হয়েছে।  আগামীকাল রোববার থেকে হাসপাতালে টিকা আসবে। আর হাসপাতালে টিকা নিতে আসা বেশির ভাগ আগতরা মোবাইলে ম্যসেইজ না-পেয়ে এসে অহেতুক বিশৃঙ্খলা সৃষ্টি করেছেন বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ