Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-08-26T17:25:22Z
সিলেট

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাবের কমিটি গঠন

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক: সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাবের (২০২১-২২) এর ৩৬ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। 

ইউনিভার্সিটির আইন বিভাগের চতুর্থ বর্ষের ২য় সেমিস্টারে শিক্ষার্থী সুমন আহমেদকে সভাপতি ও আইন বিভাগের ৩য় বর্ষের ২য় সেমিস্টারের শিক্ষার্থী কে.আর. চৌধুরী ইমন কে সাধারণ সম্পাদক করে (এস আই ইউ ডি সি) আগামী এক বছর (২০২১-২০২২) সেশনের জন্য কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ও সহযোগী অধ্যাপক হুমায়ুন কবির মহোদয়ের সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্যান্য’রা হলেন, সহ-সভাপতি-জুম্মান হোসাইন, সামিউল হক সামি, হিমু দাস, প্রান্তুস দেব, পুস্পিতা সরকার পূজা, যুগ্ম সম্পাদক হিসেবে রাকিব উদ্দিন রাসেল, জান্নাতুল ফেরদৌস মীম, সাংগঠনিক সম্পাদক ফরহাদ সিদ্দিক, সাজিয়া ইব্রাহীম নীথি, অর্থ সম্পাদক-শফিউর রহমান, সহ-অর্থ সম্পাদক মাহমুদুল হাসান, দপ্তর সম্পাদক ইমন মিয়া, সহ-দপ্তর সম্পাদক তানজিলা সুলতানা ইমু, প্রচার সম্পাদক শাহান মাহমুদ আনিক, সহ-প্রচার সম্পাদক আজিয়া নাসির চৌধুরী, প্রকাশনা বিষয়ক সম্পাদক মুজাহিদুল হক, সহ-প্রকাশনা বিষয়ক সম্পাদক আফসানা আঁখি।

এছাড়াও কার্যনির্বাহী সদস্যরা হলেন, জাহেদ আলী, সাদিকুর রহমান , ইমদাদুল হক সোহাগ, শেখ আহমেদ , শাহিনুর ইসলাম সম্রাট।

সাধারণ সদস্যরা হলেন, রায়হান তালুকদার, ইমিলি সিরাজ, ইমন রেজা, শাহজাদা রিয়া, রিমা আক্তার রিমি, সোহাগ মিয়া, ফৌওজিয়া সুলতানা, তারেক আহমেদ, রায়হান মিয়া, তানিয়া সুলতানা, মুক্তাদির আহমদ এবং খাদিজা আক্তার।

বিশ্ববিদ্যালয় সংগঠনের নতুন উপদেষ্টা পরিষদ ও ক্লাবের মডারেটর এই কমিটির অনুমোদন দেন। মডারেটর হিসেবে দায়িত্বে রয়েছেন বিশ্ববিদ্যালয়ের লেকচারার পাপ্পু ভট্টাচার্য।

সংগঠনের প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্বে রয়েছেন আইন অনুষদের ডীন ও সহযোগী অধ্যাপক মাহমুদুল হাসান খান ও উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক প্রনব কান্তি দেব, কম্পিউটার প্রকৌশল বিভাগের সহকারী অধ্যাপক এম.এ.জি আসিফ।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ