Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ১৮ আগস্ট, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-08-18T15:54:48Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র নির্বাচন কমিশন গঠন

বিজ্ঞাপন

প্রবাস ডেস্ক: গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র নির্বাচন উপলক্ষ্যে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। গতকাল (১৭আগস্ট) মঙ্গলবার সংগঠনের আহ্বায়ক মোঃ শামসুল হক, সদস্য সচিব মোঃ দিলওয়ার হোসেন ও অর্থ সচিব মোঃ আব্দুস শুকুর স্বাক্ষরিত নিয়োগপত্র প্রদান করা হয়। 

বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব মোহাম্মদ লোকমান উদ্দিনকে প্রধান নির্বাচন কমিশনার,  বুধবারী বাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন ও কমিউনিটি ব্যক্তিত্ব,  সাংবাদিক আব্দুল মুনিম জাহেদী ক্যারলকে নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব প্রদান করা হয়। 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে'র সাবেক সভাপতি ও গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র আহ্বায়ক কমিটির সদস্য তমিজুর রহমান রঞ্জু, আহ্বায়ক কমিটির সদস্য কামাল উদ্দিন, মিছবাহ মাছুম।

এ সময় সংগঠনের আহ্বায়ক জনাব মোঃ শামছুল হক একটি সফল ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে যতটুকু সহযোগিতার প্রয়োজন তা প্রদানে আশ্বাস দেন। প্রধান নির্বাচন কমিশনার লোকমান উদ্দিন ও নির্বাচন কমিশনার আনোয়ার হোসেন ও  আব্দুল মুনিম জাহেদী ক্যারল নির্বাচন পরিচালনায় সংগঠনের সকল সদস্যদের সর্বাত্মক সহযোগিতা কামনা করে বলেন, যত শীঘ্রই সম্ভব নির্বাচনের তফশীল ঘোষণা করা হবে। 

উল্লেখ্য, ২০২০ সালের ১৬ মার্চ সংগঠনের আহ্বায়ক কমিটির সভায় সর্বসম্মতিক্রমে উপরোল্লেখিত তিনজন সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিদের নির্বাচন কমিশন হিসাবে সিদ্ধান্ত নেওয়া হয়েছিলো। কিন্ত বৈশ্বিক মহামারী কোভিড -১৯ এর কারণে ২৬ মার্চ ২০২০ থেকে সকল প্রকার সভা সমাবেশের উপর যুক্তরাজ্যের সরকার কর্তৃক নিষেধাজ্ঞা জারি হওয়ার কারণে নির্বাচন কমিশনের সুপারিশক্রমে পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সকল প্রকার কার্যক্রম স্থগিত করা হয়েছিলো।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ