Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-09-10T14:51:02Z
হবিগঞ্জ

প্রথম ডোজ ভ্যাক্সিন নিয়েই করোনা সনদ পেলেন হবিগঞ্জের এক যুবক

বিজ্ঞাপন

নবীগঞ্জ প্রতিনিধি : করোনা ভ্যাক্সিনের দ্বিতীয় ডোজ না নিয়েই করোনা সনদ পেলেন নবীগঞ্জ উপজেলার ৭নং ইউনিয়নের করগাঁও গ্রামের বাসিন্দা তোফায়েল আহমদ। 
এ নিয়ে উপজেলাজুড়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। ”সার্ভার জটিলতার কারণে তোফায়েলের কাছে ভুল মেসেজ গেলেও তার দ্বিতীয় ডোজের টিকা পেতে কোনও অসুবিধা হবে না” বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ। 

জানা যায়, তোফায়েল আহমেদ গত ৭ আগস্ট নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হয়ে টিকা নেন। দ্বিতীয় ডোজের জন্য ১২ সেপ্টেম্বর তারিখ নির্ধারণ করা হয়। নির্ধারিত তারিখের আগেই গত ৯ সেপ্টেম্বর তার মোবাইলে মেসেজ আসে, তিনি দ্বিতীয় ডোজ ভ্যাক্সিনও গ্রহণ করেছেন। তাৎক্ষণিক সুরক্ষা অ্যাপে ঢুকে দেখেন, তার সনদও প্রস্তুত। পরে তিনি একটি ইন্টারনেট সার্ভিসের দোকানে গিয়ে সনদ সংগ্রহ করেন।

তোফায়েল আহমদ জানান, ”গত ৭ আগস্ট প্রথম ডোজ নিয়েছিলাম। কিন্তু দ্বিতীয় ডোজ নেওয়ার আগেই টিকা দিয়েছি বলে মেসেজ আসে। তাৎক্ষণিক সুরক্ষা অ্যাপে ঢুকে দেখি, আমার সনদও প্রস্তুত, পরে স্থানীয় একটি দোকান থেকে সনদ প্রিন্টআউট করেছি।”

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. আব্দুস সামাদ বলেন, ”কারিগরি ত্রুটির কারণেই এমনটা হয়েছে। তবে দ্বিতীয় ডোজ টিকা পেতে তাকে কোন ঝামেলা পোহাতে হবে না, তকে দ্বিতীয় ডোজ টিকা দেওয়া হবে।”
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ