Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-09-18T07:47:49Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২ আহত ৪

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে প্রাইভেট কার-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ শিশু সহ ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৪ জন। শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের সিলেট-জকিগঞ্জ সড়কের ফাজিলপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত দুজন হলেন বিয়ানীবাজার মোল্লাপাড়া ইউনিয়নের জলঢুপ পাতন (বর্তমান পাতন উচপাড়া) গ্রামের সফিক উদ্দিন (৭০) ও তার নাতি আরিয়ান (১)। 

এ ঘটনায় আহতরা হলেন একই উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের পাতন উচপাড়া গ্রামের হুছনা বেগম (৫৫), ফাতেমা আক্তার পপি (৩০), তামান্না (২৫) ও নাসির উদ্দীন (২৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকাল ১১টায় সিলেট জকিগঞ্জ সড়কের গোলাপগঞ্জ সদর ইউনিয়নের ফাজিলপুর নামক স্থানে বিয়ানীবাজার থেকে আসা একটি প্রাইভেট কার ও কানাইঘাটের উদ্দেশ্যে যাওয়ার একটি পিক আপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশু সহ ২জন নিহত হয়েছে। এ ঘটনায় আরো গুরুতর আহত হয়েছেন আরো ৪জন। তাৎক্ষণিক খবর পেয়ে গোলাপগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম আহতদের উদ্ধার সিলেট ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করেছে। 

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী ২জন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।  
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ