Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-09-15T14:48:56Z
আন্তর্জাতিক

স্বপ্নের দেশ গ্রীসে লাশ হয়ে গেলেন গোলাপগঞ্জের ইমরান

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্ট : স্বপ্নের দেশ গ্রীসে লাশ হয়ে পৌঁছালেন গোলাপগঞ্জের ইমরান। অবৈধপথে তুর্কী থেকে গ্রীসের যাওয়ার পথে গ্রিস সীমান্তে তার মৃত্যু হয়। ইমরান আহমদ চৌধুরী এবাদের বাড়ি উপজেলার বাঘা ইউনিয়নের দক্ষিণ বাঘা গ্রামের। তিনি মৃত ইকবাল আহমদ চৌধুরীর ছেলে।

নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের ছোট ভাই সলমান আহমদ চৌধুরী।  

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ইউরোপে যাওয়ার জন্য প্রায় ২ বছর পূর্বে দেশ ছাড়েন ব্যবসায়ী ইমরান আহমদ চৌধুরী এবাদ। কয়েক মাস পূর্বে তিনি অবৈধভাবে দালালদের মাধ্যমে দুবাই থেকে ইরান হয়ে তুর্কী পৌঁছান। গত কয়েকমাস থেকে ইমরান নিখোঁজ ছিলেন। তার সন্ধান না পেয়ে তুর্কী থেকে গ্রীস পৌঁছে দেয়ার এজেন্সীর লোকদের সাথে যোগাযোগ করেন নিহতের ভাই সলমান। কিন্তু এজেন্সীর লোক ইমরান গ্রীসের কুমুদিনী ক্যাম্পে আছে বলে তাকে আশ্বস্থ করে।  

সর্বশেষ গত ৭ সেপ্টেম্বর ভাইয়ের সন্ধান চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করেন সলমান। পরদিন বিভিন্ন মাধ্যমে জানতে পারেন ইমরান ১৮ জুলাই তুর্কী থেকে গ্রীস যাওয়ার পথে গ্রীসের সীমান্তে ঢুকে অসুস্থ হয়ে মারা যান। তবে ৫/৬ দিন পূর্বে এক সিরিয়ান নাগরিক সামাজিক যোগাযোগ মাধ্যমে ইমরানের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে মৃতদেহের সন্ধান দেয়। বর্তমানে নিহতের লাশটি গ্রীসের আলেকজান্দ্রোপলি মর্গে রয়েছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ