Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-09-25T16:17:30Z
হবিগঞ্জ

হবিগঞ্জে জামাই-শ্বশুরের তুমুল সংঘর্ষ, আহত ৩০

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় একটি নলকূপের পাইপ ভাঙাকে কেন্দ্র করে জামাই ও শ্বশুরবাড়ির লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নারীসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন।

শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার শিবপাশা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে গুরুতর আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুল ইসলাম জানান, উপজেলার শিবপাশা গ্রামের মাতাবুর রহমান কয়েক বছর আগে তার মেয়েকে প্রতিবেশী মোজাক্কির মিয়ার কাছে বিয়ে দেন। এরপর থেকেই নানা বিষয়ে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। শনিবার একটি নলকূপের পাইপ ভাঙা নিয়ে মোজাক্কিরের চাচাতো ভাইয়ের সঙ্গে বাগ্‌বিতণ্ডা হয় শ্বশুর মাতাবুরের। এর একপর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ ঘটনায় নারী-শিশুসহ উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হন। গুরুতর আহত অন্তত ২০ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এর মধ্যে সদর হাসপাতালে ভর্তি আছেন- রোখন মিয়া, আমান মিয়া, জুয়েল মিয়া, মহসিন মিয়া, মোবাশ্বির মিয়া, টিটু মিয়া, জনি মিয়া, কিরণ মিয়া, সামিউল হক, মুছা মিয়া, রেজ্জাক মিয়া, কবির মিয়া, শিমুল মিয়া, ফাতেমা বেগম, এবাদুর রহমান ও লতিফুর রহমান।

এদিকে উদ্ভূত পরিস্থিতিতে ফের সংঘর্ষ এড়াতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান ওসি নূরুল ইসলাম।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ