Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-10-26T15:11:23Z
সিলেট

সিলেট বিভাগের ইউপি নির্বাচনে আ.লীগ প্রার্থীদের তালিকা

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : দেশব্যাপী অনুষ্ঠেয় তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সিলেট ও চট্টগ্রাম বিভাগের চেয়ারম্যান প্রার্থীদের দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। তৃতীয় ধাপে এসব ইউনিয়ন পরিষদে ভোট নেওয়া হবে আগামী ২৮ নভেম্বর।

সোমবার (২৫ অক্টোবর) বিকেল ৪টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এসব মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে। আওয়ামী লীগ ও মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করেন।

পরে আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) দলের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব মনোনীত প্রার্থীদের তালিকা গণমাধ্যমে পাঠিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবারের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেট ও চট্টগ্রাম বিভাগের প্রার্থীদের মনোনীত করা হয়েছে। সিলেট বিভাগের চার জেলা হলো— সুনামগঞ্জ, সিলেট, মৌলভীবাজার ও হবিগঞ্জ। অন্যদিকে চট্টগ্রাম বিভাগের জেলাগুলো হলো— ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা, চাঁদপুর, ফেনী নোয়াখালী, লক্ষ্মীপুর, চট্টগ্রাম, কক্সবাজার, খাগড়াছড়ি, রাঙ্গামাটি ও বান্দরবান।

পৌরসভা ও ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের তালিকা দেখুন এখানে—

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ