Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-10-17T14:07:45Z
খেলাধুলা

সিলেটে দেশের প্রথম আউটার স্ট্যাডিয়ামের উদ্বোধন

বিজ্ঞাপন
সিলেট আউটার স্ট্যাডিয়াম

ডেস্ক রিপোর্ট : সিলেটে উদ্বোধন হয়েছে দেশের প্রথম আউটার স্ট্যাডিয়াম সিলেট গ্রাউন্ড-২। রোববার সকাল ৯ টায় এ স্ট্যাডিয়ামের উদ্বোধন করা হয়। উদ্বোধনী দিন এ স্ট্যাডিয়ামে মুখোমুখি হয় স্বাগতিক সিলেট ও ঢাকা বিভাগ।

আউটার স্ট্যাডিয়ামের উদ্বোধন করেন সিলেটের বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান। এসময় উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, বাংলাদেশ অনূর্ধ্ব ১৭ দলের কোচ কেএম মাহমুদ।

এসময় অতিথিরা বেলুন উড়িয়ে আউটার স্ট্যাডিয়ামের উদ্বোধন ঘোষণা করেন। আর ঘণ্টা বাজান সিলেট বিভাগীয় দলের কোচ রাজিন সালেহ, সহকারী কোচ নাজমুল হোসেন, অধিনায়ক অলক কাপালি, ঢাকা বিভাগের অধিনায়ক সাইফ হাসান, সিলেট বিভাগীয় দলের ক্রিকেটার এনামুল হক জুনিয়র, আবু জায়েদ রাহি, এবাদাত হোসেন ও খালেদ আহমদ।

এর আগে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের পাশে নির্মাণ কাজ শুরু হয় আউটার স্টেডিয়ামের। আন্তর্জাতিক সবধরণের সুযোগ-সুবিধা নিয়ে প্রায় ২৪ কোটি টাকা ব্যয়ে ৮.৭৩ একর জমিতে এটি নির্মাণ করে ক্রীড়া মন্ত্রণালয়। যেখানে একই সঙ্গে ৬০ ক্রিকেটার, কিংবা তিনটি দল অনুশীলন করতে পারবে। অনুশীলনের সাথে ঘরোয়া লীগের আয়োজনেও প্রথম দিনই সফলতা দেখালো স্ট্যাডিয়ামটি।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ