Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ৯ অক্টোবর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-10-09T17:38:30Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে পল্লী বিদ্যুতের উদ্যোগে সেবা গ্রহীতাদের নিয়ে গণশুনানী অনুষ্ঠিত

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি -১ এর উদ্যোগে সেবা গ্রহীতাদের নিয়ে গণশুনানী অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টায় রনকেলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত গণশুনানী অনুষ্ঠানে বিদ্যুৎ বিভাগের প্রতিনিধিরা গ্রাহকদের উদ্দেশ্যে বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ আজ মানুষের জীবনযাত্রাকে পরিবর্তন করেছে।গ্রামে বসে মানুষ যাতে শহরের সুযোগ সুবিধা পায় সে বিষয়ে বিদ্যুৎ বিভাগ প্রধান মন্ত্রীর নির্দেশনার আলোকে গুরুত্বপূর্ন দায়িত্ব পালন করে যাচ্ছে। শতভাগ বিদ্যুতায়নের বিষয়টি গ্রাহক সেবা নিশ্চিত করেছে। গ্রাহকদের কাঙ্খিত মানের বিদ্যুৎ সেবা প্রদানে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছে বলে বক্তারা তাদের বক্তব্যে জানান।

সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি সাংবাদিক আব্দুল আহাদের সভাপতিত্বে ও এজিএম মুনতানসির মজুমদার ও পিইউসি খুরশেদ আলির যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সেবা গ্রহীতা/অংশীজনদের নিয়ে অবহিতকরন ও গণশুনানি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সমিতির জিএম প্রকৌশলী এস এম হাসনাত হাসান। 

প্রধান আলোচক ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রণকেলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ গভর্নিং বডির সভাপতি মিজানুর রহমান চৌধুরী রিংকু। 

আলোচনায় অংশগ্রহন করেন গ্রাহকদের পক্ষে প্রবীণ ব্যক্তিত্ব সমাজ সেবী হাজী মটুক মিয়া,সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর গোলাপগঞ্জ জোনাল অফিসের ডিজিএম গোপাল চন্দ্র শিব, ডিজিএম (কারিগরী) প্রকৌশলী কামাল হোসেন, রণকেলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোস্তফা কামাল প্রমুখ।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ