Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ৭ নভেম্বর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-11-06T19:01:53Z
গোলাপগঞ্জলিড নিউজ

একদিন দেশে ফুটবলের গণজাগরণ হবে : সরওয়ার হোসেন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে মীরগঞ্জ ফুটবল একাডেমির আয়োজনে ও ৮নং ভাদেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আবু সুফিয়ান উজ্জলের পৃষ্টপোষকতায় একাডেমি কাপ-২০২১ এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার বিকেল৩টায় মীরগঞ্জ শেখপুর স্কুল মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাডা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, দৈনিক শুভ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন।

তিনি তাঁর বক্তব্যে বলেন, ফুটবলের প্রতি দেশের মানুষ যে ভালবাসা আজ মীরগঞ্জে এসে প্রমাণিত হলো। ফুটবলকে এভাভে ভালবাসলে একদিন এ দেশে ফুটিবলের গণজাগরণ সৃষ্টি হবে। ব্যারিস্টার সাইদুল হক সুমন যে মিশন শুরু করেছেন তা এ মিশন একদিন সফল হবে। 

তিনি আর বলেন, গ্রামগঞ্জ থেকে উঠে আসা ফুটবল খেলোয়াড়রাই একদিন জাতীয় দলে খেলবে। আমাদের দেশের ফুটবল দলও একদিন বিশ্বকাপে অংশগ্রহণ করবে।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেনদ্রীয় যুবলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার সাইদুল হক সুমন।

তিনি তার বক্তব্যে বলেন, ফুটবলের প্রতি গোলাপগঞ্জবাসীর ভালবাসায় দেখে আমারঅন ভরে গেছে। দেশে ফুটবলের জাগরণ তৈরীর উদ্দেশ্যে সুমন ফুটবল একাডেমি যে যাত্রা শুরু হয়েছে সকল স্থানে মানুষের ফুটবলের প্রতি ভালবাসা দেখে মনে হচ্ছে এতে আমরা সফল হবো।

গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সদস্য এম এ ওয়াদুদ ইমরুল, বাঘা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, মীরগঞ্জ একাডেমির 
সাধারণ সম্পাদক রুনু মিয়া, যুবলীগ নেতা এনামুল হক এনাম প্রমুখ।

খেলায় মীরগঞ্জ ফুটবল একাডেমি ১-০ গোলে সুমন ফুটবল একাডেমিকে পরাজিত করে। মীরগঞ্জ ফুটবল একাডেমির পক্ষে গোল করেন সাগর আহমদ।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ