Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-11-30T08:54:24Z
সারাদেশ

ঢাকার বাইরে বাসে হাফ ভাড়া নয়

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক : গণপরিবহণে শিক্ষার্থীরা আগামীকাল বুধবার থেকে অর্ধেক ভাড়া দিয়ে চড়তে পারবে শিক্ষার্থীরা। তবে এই সুযোগ শুধু ঢাকার শিক্ষার্থীরা পাবে। ঢাকার বাইরে চলতি ভাড়ায়ই বাসে চলাচল করতে হবে।

মঙ্গলবার রাজধানীর কারওয়ান বাজারে একটি ভবনে সংবাদ সম্মেলনে ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্লাহ এই সিদ্ধান্তের কথা জানান।

তিনি বলেন, ঢাকার বাইরে সব জায়গায় বাসভাড়া নিয়ন্ত্রিত। ঢাকায় কিছুটা অনিয়ন্ত্রিত। ১ ডিসেম্বর থেকে ঢাকায় চলাচলকারী বাসে শিক্ষার্থীদের অর্ধেক ভাড়ায় যাতায়াত করবেন।

খন্দকার এনায়েত উল্লাহ বলেন, যেসব শিক্ষার্থী বাসে উঠে অর্ধেক ভাড়া দেবেন তাদের কাছে নিজ নিজ প্রতিষ্ঠানের ছবিযুক্ত আইডি থাকতে হবে। সকাল ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত শিক্ষার্থীরা অর্ধেক ভাড়া দিতে পারবেন। সরকারি ছুটির দিন, সপ্তাহিক ছুটির দিন, কিংবা শিক্ষা প্রতিষ্ঠানের অন্যান্য ছুটির দিনে অর্ধেক ভাড়া দেওয়ার সুযোগ থাকবে না।

তিনি যোগ করেন, এই সিদ্ধান্ত শুধুমাত্র ঢাকা মেট্রো এলাকার জন্য কার্যকর হবে, কোনোভাবে ঢাকার বাইরের জন্য কার্যকর হবে না। ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির পক্ষ থেকে এই ঘোষণা দেওয়া হল।

সংবাদ সম্মলেন উপস্থিত ছিলেন সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি আজমল উদ্দিন আহমেদ, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলি, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সাদেকুর রহমান হিরু প্রমুখ।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ