Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-11-25T14:31:57Z
গোলাপগঞ্জলিড নিউজ

মনোনয়ন পত্র জমা দিলেন বাঘা ইউপির নৌকার মাঝি আব্দুস সামাদ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে গোলাপগঞ্জের ১১ ইউপির চেয়ারম্যান-মেম্বার-মহিলা মেম্বার পদপ্রার্থীদের মনোনয়ন পত্র জমাদান শেষ হয়েছে। শেষ দিন মনোনয়ন জমা দিয়েছেন বাঘা ইউপির নৌকার মাঝি আব্দুস সামাদ।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে জেলা আওয়ামী ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অভিজিৎ পালের হাতে মনোনয়ন পত্র জমা দেন তিনি।

এরপর সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন, ' মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে ভালবাসে নৌকা উপহার দিয়েছেন। আমার দলের নেতাকর্মী আমার সাথে আছে। তারা সব সময় আমার জন্য কাজ করে যাচ্ছেন। আগামী ২৬ ডিসেম্বর আমি বিপুল ভোটে বিজয়ী হব ইনশাআল্লাহ।'

তিনি আরও বলেন, ' আমি নির্বাচিত হলে বাঘা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রুপান্তরিত করব। রাস্তাঘাট, শিক্ষাক্ষেত্রে বিশেষ গুরুত্ব দেব। অসহায় জন্য নিরলস কাজ করে যাবে। আমার ইউপির অবহেলিত এলাকা গুলোর দিকে বিশেষ দৃষ্টি রাখব।'

এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাড. নাসির উদ্দিন খান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কবির উদ্দিন আহমদ, প্রচার সম্পাদক অ্যাড. আব্বাস উদ্দিন, জেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দ মিসবাহ উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, বাঘা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল আহমদ প্রমুখ।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ