Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-12-04T15:17:07Z
সিলেট

প্রধানমন্ত্রীর প্রতি বিএনএ ওসমানী শাখার সেক্রেটারি সাদেকের কৃতজ্ঞতা

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক: নতুন করে ৮ হাজার ১২৮ জন নার্সিং কর্মকর্তাকে পোস্টিং দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক। 

শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তিনি এই কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তার স্ট্যাটাসটি নিচে তুলে ধরা হলো- 

‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, নার্সিংমাতা, জননেত্রী শেখ হাসিনা আবারও প্রমাণ করলেন তিনি এদেশের নার্সিং সমাজের দরদী অভিভাবক। গত ৯ বছরে তিনি দেশে ৩০ হাজারের বেশি নার্স নিয়োগ দিয়েছেন। 

সর্বশেষ গতকাল বৃহস্পতিবার তিনি ৮ হাজার ১২৮ জন নার্সিং কর্মকর্তাকে পোস্টিং দিয়েছেন। প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নেয়ার পর থেকে দেশের স্বাস্থ্যসেবার উন্নয়নে জাতির জনকের কন্যা নানা উদ্যোগ নেন। এর মধ্যে ছিল নার্সিং পেশাকে আধুনিকায়ন। মাননীয় প্রধানমন্ত্রীর আন্তরিকতায় নার্সিং কর্মকর্তাদের তৃতীয় শ্রেণি থেকে দ্বিতীয় শ্রেণির পদমর্যাদায় উন্নীত করা হয়েছে।
 
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় ২০১৬ সালে সেবা পরিদপ্তর থেকে পূর্ণাঙ্গ অধিদপ্তরে উন্নিত হয় নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর। কোভিডকালীন সময়েও দেশের নার্সিং সমাজের জন্য মানবতার মা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রনোদনা প্রদানসহ যেসব মানবিক উদ্যোগ নিয়েছেন, সেজন্য সারাদেশের নার্সরা চিরকৃতজ্ঞ। নার্সিং সেবার মান উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী যেসব ধারাবাহিক উদ্যোগ নিয়েছেন তা বিশ্বের মধ্যে বিরল। 

আমাদের বিশ্বাস মাননীয় প্রধানমন্ত্রীর যুগপোযোগী এমন উদ্যোগ বিশ্বের অন্যান্য দেশও অনুসরণ করে নিজ নিজ দেশের নার্সিং সেবার উন্নয়নে কাজে লাগাতে পারে। সেবার মাধ্যমে আমরা আপনার এই মমতা ও আস্থার প্রতিদান দেব- ইনশা আল্লাহ। আল্লাহ আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ দান করুন।’
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ