Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-12-02T06:19:44Z
সারাদেশ

বিজয়ের মাসে বিশেষ প্যাকেজে গ্রীন লাইনে সেন্টমার্টিন যাত্রা

বিজ্ঞাপন


জি ভয়েস ডেস্ক : প্রবালদ্বীপ সেন্টমার্টিন ভ্রমণে পর্যটন প্রেমীদের জন্য বিশেষ প্যাকেজ ঘোষণা করেছে অভিজাত পরিবহন সংস্থা গ্রীন লাইন। চলতি বছরের বিজয়ের মাসের শুরুর দিন (১ ডিসেম্বর) থেকে গ্রীন লাইন পরিবহন ও গ্রীন লাইন ওয়াটার ওয়েজের যৌথ পরিচালনায় বিশেষ ছাড়ে প্যাকেজটি ঘোষণা হয়েছে।

গ্রীন লাইন পরিবহনের কক্সবাজার অঞ্চলের ব্যবস্থাপক সুলতান আহমদ বলেন, স্থলপথে গ্রীন লাইনের আভিজাত্য উপভোগ করা ভ্রমণ পিপাসুদের জন্য এবারই প্রথম যৌথ সাশ্রয়ী প্যাকেজে জলপথেও পর্যটন মৌসুমের বাকি সময় গ্রীন লাইনের সেবা নিশ্চিতের ব্যবস্থা করা হয়েছে।

ওয়াটার ওয়েজটি অন্য বছরের চেয়ে এবার মাস দেড় পরে যাত্রা করায় প্যাকেজ ঘোষণার কথা উল্লেখ করে তিনি বলেন, 'ঢাকা-টেকনাফ-সেন্টমার্টিন-ঢাকা' বাসে বিজনেস ক্লাস ও ওয়াটার ওয়েজে ইকোনমিক ক্লাস সিটে যাত্রা করলে জনপ্রতি (আসা-যাওয়া) খরচ পড়ছে ৪ হাজার ৯৯৯ টাকা। আর ৩ হাজার ৯৯৯ টাকায় 'স্থল ও জল' উভয় পথে ইকোনমিক ক্লাসে ভ্রমণ করা যাচ্ছে। চাইলে এক হাজার ৭৯৯ টাকায় 'কক্সবাজার-সেন্টমার্টিন-কক্সবাজার' প্যাকেজও নিতে পারেন ভ্রমণ পিপাসুরা। ঢাকা থেকে বিজনেস ক্লাসের যাত্রীদের সন্ধ্যা সাড়ে ৬টা ও ইকোনমিক ক্লাসের গাড়ি ছাড়বে ৭টায়। টেকনাফ থেকেও একই সময়ে ঢাকার উদ্দেশ্যে ছাড়বে বাস।

কিন্তু কক্সবাজার থেকে যাত্রা উপভোগ করতে চাওয়াদের গাড়ি ছাড়বে সকাল ৬টা এবং ফিরবে ৬টা ৪০ মিনিটে। ওয়াটার ওয়েজ (জাহাজ) সেন্টমার্টিন যাত্রা সাড়ে ৯টায় আর ফিরতি যাত্রা ৩টা ২০ মিনিটে।

ট্যুর অপারেটর অ্যাসোসিয়েশন অব কক্সবাজার (ট্যুয়াক) সদস্য ও দিগন্ত ট্যুরিজমের ব্যবস্থাপনা পরিচালক ইয়ার মুহাম্মদ বলেন, প্যাকেজ মূল্যটি খুবই সাশ্রয়ী হয়েছে। গ্রীন লাইন ওয়াটার ওয়েজে কক্সবাজার-সেন্টমার্টিন আসা যাওয়ায় ট্যুর অপারেটরদের আগে নিতে হতো ২৫০০ টাকা (পরিবহনসহ)। কিন্তু এখন পরিবহনসহ ১৮০০ টাকা ভালোই সাশ্রয়ী। ঢাকার প্যাকেজও লোভনীয় রেটে হয়েছে।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ