Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-01-22T08:28:47Z
সিলেট

সিলেটে চারদিন বিদ্যুৎ থাকবে না যেসব এলাকায়

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটে চারদিন বিদ্যুৎ থাকবে না বিভিন্ন এলাকায়। বেশিরভাগ এলাকায় ৮ ঘন্টা এবং কিছু এলাকায় ৬ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে।

আজ শনিবার দুপুরে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) সিলেট অঞ্চলের বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন  এই তথ্য জানিয়েছেন।

তিনি জানান, বিউবো সিলেট অঞ্চলের বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নিয়ন্ত্রণাধীন ১১ কেভির রাজবাড়ি ফিডার, শিবগঞ্জ ফিডার, কুমারপাড়া ফিডার ও নয়াসড়ক ফিডারের ট্রান্সফর্মারসমূহের মেরামত ও সংরক্ষণ কাজ এবং ১১/০.৪ কেভি লাইনের রক্ষণাবেক্ষণের জন্য বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে।

বিউবো জানায়, আগামীকাল রবিবার (২৩ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মহানগরীর রায়নগর, ঝর্নারপাড়, দর্জিবন্দ, বসুন্ধরা, খরাদিপাড়া, তুলামিল, দপ্তরীপাড়া, আগপাড়া ও আশপাশ এলাকায় বিদ্যুৎ থাকবে না।

আগামী মঙ্গলবার (২৫ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল ৪টা অবধি শিবগঞ্জ, টিলাগড়, গোপালটিলা, সবুজবাগ, সেনপাড়া, হাতিমবাগ, মণিপুরিপাড়া, বাদুরলটকা, লামাপাড়া, রাজপাড়া, সোনারপাড়া, উপশহর মেইন রোড, এমসি কলেজ ও আশপাশের এলাকায় বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ।

আগামী বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত যতরপুর, মিরাবাজার, আগপাড়া, ঝেরঝেরিপাড়া, কাজী জালালউদ্দিন প্রভৃতি এলাকায় বিদ্যুৎ সরবরাহ করা হবে না।

এদিকে, আগামী শুক্রবার সকাল ৭টা থেকে দুপুর ১টা অবধি কাজীটুলা, রকিবশাহ মাজার, মানিকপীর মাজার, নয়াসড়ক, বারুতখানা, জেলরোড, হাওয়াপাড়া, চারাদিঘীরপাড়, কিশোরীমোহন স্কুল ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ