Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-01-05T13:45:30Z
জকিগঞ্জ

জকিগঞ্জে সিলমারা ব্যালট পেপারসহ দুই নির্বাচন কর্মকর্তা আটক

বিজ্ঞাপন
ছবি : বামে জকিগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা সাদমান সাকিব এবং ডানে উপজেলা কৃষি কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আরিফুল হক। 

ডেস্ক রিপোর্ট : সিলেটের জকিগঞ্জে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন পরিচালনার দায়িত্বে থাকা দুই কর্মকর্তাকে সিলমারা ব্যালট পেপার ও সিলসহ আটক করেছে পুলিশ ও জেলা প্রশাসন। বুধবার (৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার মরিচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- জকিগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা সাদমান সাকিব এবং উপজেলা কৃষি কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আরিফুল হক। 

এ বিষয়ে জানতে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের মুঠোফোনে বার বার কল দিলেও তিনি রিসিভ করেননি। 

তবে বিশ্বস্ত একটি সূত্র দুই নির্বাচন কর্মকর্তাকে আটকের বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছে।

সূত্র জানায়, সাদমান সাকিব জকিগঞ্জ সদর, সুলতানপুর ও বারঠাকুরী ইউনিয়ন এবং আরিফুল হক কাজলসার বারহাল ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করছিলেন। দিনভর তাদের আচরণ সন্দেহজনক ছিল। কেন্দ্রগুলোতে ব্যালট পেপার কম হওয়ায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিকেল সাড়ে ৩টার দিকে জেলা প্রশাসক কাজী এম এমদাদুল ইসলাম ও পুলিশ সুপার মো. ফরিদ উদ্দীনের উপস্থিতিতে উপজেলার মরিচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাদের গাড়ি তল্লাশি করে এসব সিলমারা ব্যালট পেপার ও সিল উদ্ধারসহ তাদের আটক করা হয়। এ ঘটনায় কাজলসার ইউনিয়নের নির্বাচন স্থগিত করা হয়েছে।

সূত্র : ঢাকা পোস্ট
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ