Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-02-19T08:51:06Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জের বৈটিকরে নির্বাচন পরবর্তী সহিংসতার ঘটনায় আরেকজন গ্রেফতার

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে নির্বাচনী সহিংসতার ঘটনায় নেওয়াজ আলী (৪৫) নামের এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) রাতে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের বৈটিকর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।  

গ্রেফতারকৃত নেওয়াজ আলী ফুলবাড়ি ইউনিয়নের হাজিপুর নোয়াপাড়া গ্রামের মৃত ছমির আলীর ছেলে।

গোলাপগঞ্জ মডেল থানার এসআই ফয়জুল করিম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, 'ভিডিও ফুটেজ দেখে এই আসামিকে চিহ্নিত করে ঘটনার সাথে জড়িত থাকায় গ্রেফতার করা হয়েছে। আজ (শনিবার) সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এর আগে গত বছরের ২৬ ডিসেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের বৈটিকর বাজারে পুলিশের সাথে চেয়ারম্যান পদপ্রার্থী চশমা প্রতীকের সমর্থকদের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় পুলিশ দুই শতাধিক গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করে। 

এসময় গুলিবিদ্ধ হয়ে পাশ্ববর্তী লক্ষীপাশা ইউনিয়নের সাইকেল মেকানিক আব্দুস সালাম নিহত হন। সংঘর্ষের ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানার এসআই মহরম আলী বাদী হয়ে ৩০ জনের নামোল্লেখ ও ৩০০/৪০০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন। 

এ মামলায় ঘটনাস্থল থেকে আটক ৪ জনকে আটক করলেও আর কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। সর্বশেষ শুক্রবার ভিডিও ফুটেজ দেখে নেওয়াজ আলীকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় তালিকাভুক্ত বাকি ২৬ আসামি বর্তমানে জামিনে রয়েছেন বলে জানা যায়।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ