Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-02-20T16:48:09Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে তারিফ খুনের ঘটনায় মামলা দায়ের : গ্রেপ্তার ৪

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে পৌর এলাকার ৯নং ওয়ার্ডের নুরুপাড়া রঙ্গাই বিছরা গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে তারিফ রহমান খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।রোববার রাতে নিহতের বড় ভাই তাহমিদুর রহমান বাদী হয়ে এ মামলা (মামলা নং -১৫, তারিখ-২০-০২-২০২২ইং) দায়ের করেন। মামলায় ১১ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামী করা হয়। এদিকে এ ঘটনার পর এখন পর্যন্ত এজহার নামীয় ৪জন আসামীকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, পৌর এলাকার রনকেলী পূর্ব দীঘিরপাড় গ্রামের মুক্তা মিয়ার পুত্র আবিদুর রহমান (১৯), রনকেলী নুরুপাড়া গ্রামের কবির হোসেন এমরানের পুত্র আতিকুর ইসলাম নিপু (১৯), একই গ্রামের মৃত পছন আলীর পুত্র আব্দুস সালাম আব্দুল (৫৪) এবং মৃত আব্দুস সত্তারের পুত্র কবির হোসেন এমরান (৫০)।

মামলা দায়ের ও গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী।

তিনি বলেন, আসামীদের গ্রেপ্তারের পর কোর্টে চালান দেওয়া হয়েছে। বাকি আসামীদেরও গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। 

উল্লেখ্য, গত ১৮ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে গোলাপগঞ্জের পৌর এলাকার ৯নং ওয়ার্ডের নুরুপাড়া রঙ্গাই বিছরা গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষে পৌর এলাকার ৭নং ওয়ার্ডের রনকেলী নয়াগ্রাম এলাকার তখলিছ আলীর পুত্র  তারিফ রহমান (২৫) নিহত হন। এ ঘটনায় একই গ্রামের তছন আলীর পুত্র আবু সুফিয়ান (২৬) ও পারভেজ আহমদ (২০) গুরুতর আহত হন। এরমধ্যে আবু সুফিয়ানের অবস্থা আশংকাজনক বলে জানা যায়।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ