Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১২ মার্চ, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-03-12T18:33:03Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জের সাবেক ও বর্তমান ক্রিকেটারদের নিয়ে প্রীতি ক্রিকেট ম্যাচ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে সাবেক ও বর্তমান ক্রিকেটারদের নিয়ে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সরকারি এমসি একাডেমি মাঠে ক্রিকেট ক্লাবের আয়োজনে এবং ডিটিএস ও রাকিব ফার্মেসী এবং স্ট্যাপ ফুটওয়্যারের পৃষ্টপোষকতায় এ প্রীতি ম্যাচে গোলাপগঞ্জ ক্রিকেট একাডেমিকে ৯ উইকেটে পরাজিত করে গোলাপগঞ্জ ক্রিকেট এসোসিয়েশন।

খেলায় অংশগ্রহণ করেন সাবেক ক্রিকেটার গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, সিলেট কৃষি বিশ্ব বিদ্যালয়ের প্রফেসর সফিক আহমদ, পৌর কাউন্সিলর জহির উদ্দিন সেলিম, সুমন আহমদ, পাকি মিয়া, তারেক আহমদ, জালাল আহমদ শাহিন, বাচ্চু আহমদ, আব্দুল কুদ্দুছ, মুক্তা আহমদ, শিপু আহমদ, শন্তু, তুহিন আহমদ, এনায়েত আহমদ, শাফি আহমদ, রাশেদ আহমদ, জুরায়েদ আহমদ, মাজেদ আহমদ, অপু আহমদ, মান্না আহমদ, মিজান আহমদ, মাসুদ আহমদ, রনি আহমদ, সাইদুল আহমদ, নাহিদ আহমদ, মুন্না আহমদ।

এসময় গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল বলেন, আজকের প্রীতি ম্যাচে সাবেক ও বর্তমান ক্রিকেটারদের মিলন মেলা ঘটেছে। অনেক দিন খেলাধুলা থেকে সাবেক ক্রিকেটাররা বিরত ছিলেন। আজকে আবারো খেলতে পেরে সবাই উৎফুল্ল। এরকম আয়োজনের জন্য প্রবাসী ভাইদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

খেলায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ডিটিএস এর ব্যবস্থাপনা পরিচালক যুক্তরাজ্য প্রবাসী, কমিউনিটি ব্যক্তিত্ব জাবেদ হোসাইন, মোঃ মঞ্জুরুল আলম সুমন প্রমুখ।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ