Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ২৬ মার্চ, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-03-26T15:10:23Z
গোলাপগঞ্জ

বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না: সরওয়ার হোসেন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: কানাডা আওয়ামিলীগের প্রতিষ্টাতা সভাপতি ও দৈনিক শুভপ্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন বলেছেন, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতোনা। বঙ্গবন্ধুর দিক নির্দেশনায় এদেশের সূর্য সন্তান মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করতে ঝাপিয়ে পড়েছিলেন। আমি স্বাধীনতার দিবসের এই দিনে শ্রদ্ধা সাথে স্মরণ করছি বঙ্গবন্ধু সহ জাতির শ্রেষ্ঠ সন্তান বীর শহীদ মুক্তিযোদ্ধাদের। তাদের আত্মত্যাগের বিনিময়ে আমরা লাল সবুজের পতাকা পেয়েছি।

তিনি ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে গোলাপগঞ্জের লক্ষিপাশা ইউনিয়নের সদানন্দ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন ছিল সেই স্বপ্ন পূরণ করতে দেয়নি স্বাধীনতা বিরোধী শক্তি। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় সরওয়ার হোসেন শহীদ মিনার ও স্কুলের সীমানা প্রাচীরের দেয়াল নির্মাণ করে দেওয়ার আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানে ৪ নং লক্ষীপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও কাজী মুহিবুর রহমান সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী আব্দুল মতিন মতু মিয়া।

অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ৪নং লক্ষিপাশা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের নব নির্বাচিত মেম্বার জালাল আহমেদ, স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি অর্পিতা চক্রবর্তী, স্কুলের প্রধান শিক্ষক নুরুল হুদা, প্রাক্তন ছাত্র মোবাইল ব্যাংকিং সিটি ব্যাংকের হেতিমগঞ্জ শাখার কর্নধার হানিফুজ্জান জোয়ারদার, প্রাক্তন ছাত্র কুতুবিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু হাদি সাদাত।

এছাড়াও এলাকার প্রাক্তন শিক্ষার্থী ও অবিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ