Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-03-18T09:29:02Z
গোলাপগঞ্জ

আসেনি লেচু মিয়ার লাশ, ব্যথিত গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের মানুষ

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক : সিলেট-৬ আসনের দুইবারের নির্বাচিত এমপি ড. সৈয়দ মকবুল হোসেন লেচু মিয়াকে শেষবারের মতো দেখতে পারলেন না গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের হাজার হাজার শোকার্ত মানুষ। কারণ- ঢাকায় দাফন করা হয়েছে তাদের সাবেক এই এমপি’র লাশ। এতে অনেক ব্যথিত ওই এলাকার মানুষ।

বৃহস্পতিবার (১৭ মার্চ) ঢাকার টঙ্গীতে অবস্থিত তার শিল্পপ্রতিষ্ঠান ট্যাম্পাকো ফয়েলস লি. প্রাঙ্গণে প্রথম ও বনানীতে দ্বিতীয় জানাজার পর বনানী কবরস্থানে তার লাশ সমাহিত করা হয়। এমন খবরে হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে দুই উপজেলাবাসীর।

বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক ড. সৈয়দ মকবুল হোসেন লেচু মিয়া দীর্ঘদিন থেকে অসুস্থ হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বুধবার দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে গোলাপগঞ্জ-বিয়ানীবাজারসহ গোটা সিলেটে নেমে আসে শোকের ছায়া। তাকে দেখতে অনেকেই ছুটে যান ঢাকায়। বৃহস্পতিবার টঙ্গীতে অবস্থিত ট্যাম্পাকো ফয়েলস লি. কোম্পানিতে প্রথম জানাজা অনুষ্ঠিত হয় এবং বনানীতে দ্বিতীয় জানাজা শেষে বনানী কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

এদিকে শেষবারের মতো ড. মকবুল হোসেন লেচু মিয়ার লাশ দেখতে না পেরে হতাশ ও ব্যথিত হয়েছেন গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের মানুষ। তাদের হৃদয় থেকে হচ্ছে রক্তক্ষরণ।

উল্লেখ্য প্রয়াত মকবুল হোসেন লেচু মিয়া সিলেটের গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার আসনে ১৯৮৬ ও ২০০১ সালের সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে এমপি নির্বাচিত হন। ঢাকার টঙ্গীতে অবস্থিত ট্যাম্পাকো ফয়েলসসহ বেশ কয়েকটি শিল্পপ্রতিষ্ঠান গড়ে তোলা ছাড়াও গোলাপগঞ্জে অনেক শিক্ষাপ্রতিষ্ঠান গড়েন তিনি।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ