Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ৪ মার্চ, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-03-03T18:14:02Z
সিলেট

নুনু’র অপসারণ দাবিতে বিশ্বনাথে বিক্ষোভ

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক: সিলেটের বিশ্বনাথের উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়ার বিরুদ্ধে ঘুষ দূর্নীতির অভিযোগ এনে ও তার অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয়রা। বৃহস্পতিবার (৩ মার্চ) বিকেলে পৌর শহরে বিক্ষোব্ধ উপজেলাবাসীর ব্যনারে এ বিক্ষোভ মিছিল করা হয়।

এসময় ৩৯ কোটি টাকার প্রকল্পে ব্যাপক অনিয়ম, ঘুষ-দুর্ণীতিসহ আরও নানা অভিযোগ সম্বলিত ব্যানার, ফেস্টুন ও ঝাড়ু হাতে নিয়ে মিছিল করেন বিক্ষোব্ধরা।

বিশ্বনাথ পুরান বাজার থেকে মিছিলটি বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় বাসিয়া ব্রিজের উপর গিয়ে মিছিলটি শেষ হয়।

সেখানে উপজেলা শ্রমিক লীগ নেতা সাধু মিয়ার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাধু মিয়া। এসময় সাধু মিয়া বলেন, ঘুষখোর, দূর্নীতিবাজ উপজেলা চেয়ারম্যান সরকারি বরাদ্দের টাকা আত্মসাৎ করেছেন। ডিপ টিউবওয়েল দেবার নামে জনগনের কাছ থেকে ৩৫/৪০ হাজার করে ঘুষ নিয়েছেন। এমন উপজেলা চেয়ারম্যানকে বিশ্বনাথাবসী চায় না। অনতি বিলম্বে চেয়ারম্যান নুন মিয়াকে অপসারণ করতে হবে।  

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী সফজ্জুল, রিয়ান আলী, যুবলীগ নেতা জমির আলী, শাহান শাহ, মিজান মিয়া, আফরোজ আলী, ছাত্রলীগ নেতা মাছুম খান, আফসার আহমদ, রাজিব আহমদ, মাহবুব আলম, সজিব আহমদসহ আরও অনেকে।

প্রসঙ্গত, ২০২১ সালের ২৮ নভেম্বর বিশ্বনাথ উপজেলায় ‘নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থার উন্নয়ন প্রকল্প’র নামে ৩৯ কোটি ৬লাখ ৫৮ টাকার একটি প্রকল্প বরাদ্দ আনেন উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া। এরপর ২০২১ সালের ২৩ ডিসেম্বর ওই প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ এনে উপজেলা চেয়ারম্যান নুন মিয়ার বিরুদ্ধে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের নিকট লিখিত অভিযোগ দেন স্থানীয় এমপি মোকাব্বির খান। 

আর ওই অভিযোগটি ২০২২ সালের গত ২২ ফেব্রুয়ারি সরেজমিন তদন্ত করেন সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ইমরুল হাসান। ওইদিন দু’জন এবং এর পরদিন আরও বেশ ক’জন সিলেটে গিয়ে উপজেলা চেয়ারম্যান নুনু মিয়ার বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ