নাপা সিরাপে নয়, মায়ের পরকীয়ার বলি দুই শিশু


জি ভয়েস ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ায় নাপা সিরাপ খেয়ে দুই শিশুর মৃত্যুর ঘটনাটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনায় শিশুর মা লিমা বেগমকে (৪০) আজ বৃহস্পতিবার ভোরে গ্রেপ্তার করা হয়েছে। 

জানা যায়, সিরাপ নয়, মিষ্টির সঙ্গে বিষ মিশিয়ে হত্যা করা হয় দুই শিশুকে। পরকীয়ার জেরে এই ঘটনা ঘটান লিমা।পুলিশের তথ্য বলছে, ব্রাহ্মণবাড়িয়ায় নাপা সিরাপ খেয়ে দুই শিশুর মৃত্যুর ঘটনাটি বরং এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। এ ঘটনায় শিশুর মা লিমা বেগমকে (৪০) বৃহস্পতিবার (১৭ মার্চ) ভোরে গ্রেপ্তার কারা হয়েছে। ইতোমধ্যে তাকে জবানবন্দির জন্য কোর্টে পাঠিয়েছে পুলিশ।

জেলা পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা গণমাধ্যমকে সত্যতা নিশ্চিত করে বলেন, পরকীয়ায় আসক্ত হয়ে অত্যন্ত সুকৌশলে দুই শিশুকে নাপা সিরাপ খাইয়ে হত্যা করে মা লিমা বেগম।তার কথিত প্রেমিকের সঙ্গে বিয়েসহ যাবতীয় কার্যক্রম সম্পন্ন হওয়ার কথা রয়েছে। এ ঘটনা পুলিশের কাছে বিস্তারিতভাবে বর্ণনা করেছেন লিমা।

এদিকে দুটি শিশুকে নাপা সিরাপ খাইয়ে হত্যার ঘটনায় আজ দুপুরে জেলা পুলিশের পক্ষ থেকে জরুরি সংবাদ সম্মেলন ডাকা হয়েছে।এর আগে নাপা সিরাপে ক্ষতিকর কিছু না পাওয়ায় নতুন কিছু সন্দেহ করছে তদন্ত কমিটি, পুলিশসহ সংশ্লিষ্টরা। দুটি মোবাইল ফোনের কল রেকর্ড নিয়েও কাজ চলছে বলে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে। ওই দুই মোবাইল ফোনে বেশ কিছুদিন ধরে অনেক সময় নিয়ে কথোপকথন হতো। এর একটি মোবাইল ফোন শিশুর পরিবারের।