Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ২৭ মার্চ, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-03-26T19:20:56Z
মৌলভীবাজার

শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলী নিহত

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি : মৌলভীবাজার শ্রীমঙ্গলে প্রাইভেটকার, ট্রাক ও মোটরসাইকেলের  এর মধ্যে ত্রিমুখী  সংঘর্ষে সড়ক ও জনপথ এর এক প্রকৌশলী মারা গেছেন ও আরেক প্রকৌশলী গুরুতর আহত হয়েছেন।

শনিবার রাত নয়টায় উপজেলার ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কের  ইছবপুর এলাকায় এ দূর্ঘটনা হয়।

এতে মৌলভীবাজার সড়ক বিভাগের উপ-সহকারী প্রকৌশলী জহিরুল ইসলাম (৪০) নিহত হন ও আরেক  উপ-সহকারী প্রকৌশলী মাসুদ রানা গুরুতর আহত অবস্থায় সিলেটে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে। জহিরুল ইসলাম এর মৃত্যুর খবর নিশ্চিত করেন মৌলভীবাজার সদর হাসপাতালের কর্তব্যরত মেডিকেল অফিসার মৃনাল কান্তি সিনহা।

জানা যায়, শনিবার ( ২৬ মার্চ) রাতে সড়ক বিভাগের ঐ দুই কর্মকর্তা শ্রীমঙ্গল ভানুগাছ সড়কের বধ্যভূমি-৭১ অংশের সংষ্কার কাজ পরিদর্শন শেষে মৌলভীবাজার ফিরছিলেন। এ সময় ইছবপুর এলাকার সদর ইউনিয়ন পরিষদ এর কার্যালয় এর সম্মুখে শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজারের দিকে যাওয়ার পথে সাদা রং এর কার ও বিপরীত দিক থেকে আসা ডায়না ট্রাক এর মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় কার এর মধ্যে থাকা প্রকৌশলী জহিরুল ইসলাম ও মাসুদ রানা গুরুতর আহত হন। 

পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় তাদের কে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক জহিরুল ইসলাম কে মৃত ঘোষণা করেন। পরে মাসুদ রানা (৩৮) কে সিলেট হাসপাতালে প্রেরণ করা হয়। জহিরুল ইসলাম এর বাড়ী সুনামগঞ্জ জেলায় বলে জানা গেছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ