Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-03-01T17:57:40Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে স্ত্রী নিহতের ঘটনায় স্বামী কারাগারে

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জের বুধবারীবাজার ইউনিয়নের চন্দরপুরে শিউলী বেগম (২৫) নামের গৃহবধুর রহস্যজনক লাশ উদ্ধারের ঘটনায় তার স্বামী ইকবাল হোসেনকে(৩৫) গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। সোমবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। 

ইকবাল হোসেনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী।

তিনি বলেন, গৃহবধুর ময়না তদন্ত রিপোর্ট প্রক্রিয়াধীন রয়েছে। পাশাপাশি স্থানীয় তদন্তও অব্যাহত আছে। তদন্ত শেষেই ঘটনার সত্যতা বেরিয়ে আসবে।

জানা যায়, গত শুক্রবার গৃহবধু শিউলির ঝুলন্ত লাশ উদ্ধার করার পর তার স্বামী লাপাত্তা হয়ে যায়। ঘটনার ৩দিন পর সোমবার রাতে ইকবাল হোসেন থানায় উপস্থিত হলে তাকে পুলিশ গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার আদালতে প্রেরণ করে। পরে আদালত তাকে কারাগারে প্রেরণ করে।

এর আগে এ ঘটনায় নিহত শিউলী বেগমের চাচা চেরাগ আলী বাদী হয়ে নিহতের স্বামী ইকবাল হোসেন (৩৫), দেবর রাজন আহমদ (২৫) এবং শাশুড়ি সরলা বেগম (৫৫) সহ অজ্ঞাতনামা আরোও ৪/৫ জনকে বিবাদী করে গোলাপগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করেন।


উল্লেখ্য, গত শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) রাত ৮টায় বুধবারীবাজার ইউনিয়নের চন্দরপুর গ্রামের আমকোনী বাড়ির একটি কক্ষ থেকে শিউলী বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ