Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ২০ এপ্রিল, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-04-19T20:02:30Z
গোলাপগঞ্জ

আল-গণি ইন্টারন্যাশনাল চ্যারিটি অর্গানাইজেশনের আলোচনা সভা ও ইফতার মাহফিল

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: আল-গণি ইন্টারন্যাশনাল চ্যারিটি অর্গানাইজেশনের বাংলাদেশ প্রজেক্ট বাস্তবায়ন পরিষদের কমিটি গঠন ও আলোচনা সভা এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার সন্ধ্যায় গোলাপগঞ্জ পৌর শহরের একটি অভিজাত পার্টি সেন্টারে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং আলীনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান এম মনিরুজ্জামান মনির। 

আলীনগর দর্পন টিভির চেয়ারম্যান আবুল কাসিম আজাদের সভাপতিত্বে ও গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোঃ রুবেল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীনগর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক এহসান, আলীনগর ইউনিয়ন বিএনপির সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসাইন, সৈয়দ নবীব আলী কলেজের গভর্নিং বডির দাতা সদস্য আব্বাস উজ জামান, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম আব্দুল জলিল, ইউপি সদস্য আব্দুল আহাদ, এজিআইসিও এর সদস্য দুদু মিয়া।

এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন, সাংবাদিক তামিম আহমদ, হেলালুজ্জামান হেলু, আমিনুল ইসলাম মামুন, আরাফাত রহমান, আল আমিন, শিমুল আহমদ, মাহমুদ হোসাইন, কিবরিয়া আহমদ, মাহবুব আহমদ, সারওয়ার হোসাইন, তানভীর হোসাইন।

অনুষ্ঠানে আবুল কাশেম আজাদকে সভাপতি ও হাফিজ সালাহ উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট আলগনী ইন্টারন্যাশনাল চ্যারিটি অর্গানাইজেশনের বাংলাদেশ প্রজেক্ট বাস্তবায়ন পরিষদের কমিটি ঘোষণা করা হয়।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ