Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-04-28T09:29:08Z
লিড নিউজসিলেট

সিলেটে বাস-অটোরিকশার সংঘর্ষ : জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে অটোরিকশাচালক

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটে টাউন বাসের সঙ্গে সংঘর্ষের গুরুতর আহত হয়েছেন দুদু মিয়া নামে এক অটোরিকশাচালক। তাকে বাঁচাতে প্রাণান্তর চেষ্টা চালাচ্ছেন চিকিৎসকরা।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু সড়কে ছালিয়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত অটেরিকশাচালক দুদু মিয়া সিলেট সদর উপজেলার ছালিয়া এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু সড়কের ছালিয়া মেসার্স মদিনা সিএনজি ফিলিং স্টেশনের সামনে নগর এক্সপ্রেস যাত্রীবাহী বাস ও একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয়েছেন অটোরিকশাচালক দুদু মিয়া।

স্থানীয়রা তাকে মৃত ভেবে রাস্তায় ফেলে রাখেন।

খবর পেয়ে এসএমপির এয়ারপোর্ট থানা পুলিশের টহল দলের সদস্যরাও তাকে মৃত ভেবে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান।

সেখানে জরুরি বিভাগে পরীক্ষা-নিরীক্ষার পর দেখা গেল চালক দুদু মিয়া বেঁচে আছেন। পরে তাকে হাসপাতালের তিনতলার ১১ নম্বর সার্জারি ওয়ার্ডে নিয়ে যাওয়া হয়।

সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ মাঈনুল জাকির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রত্যক্ষদর্শীরাও মনে করেছিলেন চালক আর বেঁচে নেই। তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে পরীক্ষা-নিরীক্ষার পর দেখা যায় বেঁচে আছেন। তবে, তিনি জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। তাকে হাসপাতালে ভর্তি করে দেওয়া হয়েছে, চিকিৎসাও চলছে। এছাড়া দুর্ঘটনাকবলিত গাড়ি জব্দ করা হয়েছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ